×

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ডান্স করে তাক লাগালেন একদল যুবতী, ভাইরাল ভিডিও

জনপ্রিয় বলিউড গান 'আফগান জলেবি' ও 'স্বাগসে স্বাগত'-এ নৃত্য পরিবেশন করলেন একদল যুবতী।

বর্তমানে প্রতিটি মানুষের জীবনেরই একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে স্মার্টফোন। আর স্মার্টফোন ব্যবহার করেন অথচ সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না এমন মানুষ খুঁজে পাওয়া পৃথিবীতে খুবই দুষ্কর। আজকাল আট থেকে আশি প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। বিভিন্ন রকম খবরাখবর থেকে আপডেটেড থাকার পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের মনোরঞ্জনেরও একটি মঞ্চ হয়ে উঠেছে। আর সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় একটি টপিক হলো ভাইরাল ভিডিও।

করোনা অতিমারি চলাকালীন যখন সমস্ত মানুষ লকডাউনের কবলে পরে গৃহবন্দী ছিল তখন থেকে কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা। মানুষ সময় কাটানোর পাশাপাশি নিজেদের প্রতিভাকে সকলের মাঝে তুলে ধরতে হাতিয়ার করে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। ফলে দিনকে দিন সোশ্যাল মিডিয়ার চাহিদা ও গুরুত্ব বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষই নিজেদের বিভিন্ন রকম প্রতিভার প্রকাশ ঘটিয়ে চলেছে নিয়মিত। আর যার প্রমাণ মিলছে নিত্যদিনই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কয়েকজন যুবতীর অসাধারণ বেলি ডান্সের ভিডিও। আর যা দেখে রীতিমতো আপ্লুত নেটিজেনদের একাংশ। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে কয়েকজন যুবতী অসাধারণ ভঙ্গিমায় জনপ্রিয় বলিউড গান ‘আফগান জলেবি’ ও ‘স্বাগসে স্বাগত’-এ নৃত্য পরিবেশন করছেন। নাচের পাশাপাশি দুর্দান্ত তাঁদের এক্সপ্রেশন। ভিডিওটিতে যুবতীদের পরনে রয়েছে বটল গ্রীন রঙের পোশাক। পাশাপাশি তাঁদের মেকাপেও রয়েছে প্রচুর মিল। আর একই ভঙ্গিমায় নাচ নজর কেড়েছে প্রত্যেকের।

“বানজারা স্কুল অফ ডান্স” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি আপলোড করা হয়েছে যুবতীদের এই অসাধারণ নাচের ভিডিওটি। আর যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। প্রত্যেকেই যুবতীদের অসাধারণ ফিগার ও নাচের প্রশংসায় পঞ্চমুখ।‌ বর্তমানে প্রায় ইউটিউবে ১৫ মিলিয়ন দর্শক ইতিমধ্যে ভিডিওটি দেখে নিয়েছেন। পাশাপাশি ১৫ হাজারের বেশি লাইক পরেছে গোটা ভিডিওটি জুড়ে। ফলে বলাই যায় যে যুবতীদের কাছে এই ভিডিওটি প্রতিটি দর্শকেরই ভীষণ পছন্দ হয়েছে।

Related Articles