×

খোলামেলা পোশাকে ‘মাইয়া মাইয়া’ গানে বাড়ির ছাদে উদ্দাম নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে 'মাইয়া মাইয়া' গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করলেন এক সুন্দরী রমনী।

বর্তমান যুগে নিঃসন্দেহে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। আর স্মার্টফোন ব্যবহার করে অথচ সোশ্যাল মিডিয়া সম্পর্কে জ্ঞান নেই এরকম মানুষ খুঁজে পাওয়া খুবই দুষ্কর। বর্তমানে আট থেকে আশি প্রায় প্রতিটি মানুষই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। আর প্রতিটি মানুষই নিজেদের মধ্যে থাকা ও নতুন জন্মানো সুপ্ত প্রতিভাকে সমাজে সকলের মাঝে তুলে ধরতে ব্যবহার করছে সোশ্যাল মিডিয়ার।

সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় একটি টপিক হল ভাইরাল ভিডিও। আর যার মাধ্যমে বহু মানুষ দিনের শেষে সময় কাটান। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়ে চলেছে নতুন নতুন ভিডিও। আর যার মাধ্যমে ধরা পরছে বিভিন্ন পশুপাখিদের কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন মানুষের কর্মকাণ্ড। আর যার প্রমাণ মানুষ নিত্যদিনই পেয়ে চলেছে। এছাড়াও বর্তমানে সমাজে পরিচিতি লাভ করার একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। এমনকি বেশ কিছু মানুষ রোজকারের পথও খুঁজে নিয়েছে এর মাধ্যমেই।

সম্প্রতি এক সুন্দরী যুবতীর নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ওই যুবতীটি হাওড়ার বাসিন্দা। তাঁর নাম সুচিস্মিতা। সে কলকাতায় পড়াশোনা করে। ছোটবেলা থেকেই নাচের প্রতি জন্মায় তাঁর ভালোবাসা। কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ায় ‘মাইয়া মাইয়া’ গানটি ব্যাপক ভাইরাল হয়েছিল। গানটি পুরোনো হলেও এখনো দর্শকদের কাছে গানটি ঠিক আগের মতই জনপ্রিয়। কিন্তু এবার সেই গানেই দুর্দান্ত কায়দায় নেচে সকলকে অবাক করে দিলেন হাওড়ার সুচিস্মিতা।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে সুচিস্মিতার পরনে রয়েছে একটি কালো পাতিয়ালা ও ব্লাউজ। ভিডিওটির ব্যাকগ্রাউন্ড দেখলে বোঝা যাচ্ছে সে নিজের বাড়ির ছাদে তাঁর নাচের এই ভিডিওটি রেকর্ড করেছে। এরপর সে ভিডিওটি আপলোড করে আপলোড করে দেয় নিজের ইউটিউব চ্যানেল থেকে। বর্তমানে তাঁর নাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল। ভিডিওটির বর্তমানে ভিউজ পেরিয়ে গেছে কয়েক হাজার। পাশাপাশি নেটিজেনদের তরফ থেকে প্রশংসা কুড়িয়েছে প্রচুর।

Related Articles