×

উষ্ণ মরুভূমিতে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ডান্স যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বেলি ড্যান্স করে তাক লাগালেন বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)।

বর্তমান যুগে নিঃসন্দেহে মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ সোশ্যাল মিডিয়া। আর সোশ্যাল মিডিয়ায় রয়েছে দেশ-বিদেশের বিভিন্নরকম ভিডিওর সম্ভার। যা দেখে দিনের শেষে প্রতিটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীই মনোরঞ্জন উপভোগ করেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম পশু-পাখিদের মজার মজার ভিডিওর পাশাপাশি বিভিন্ন মানুষের ভিডিও দেখতে অনেকেই পছন্দ করেন। বিশেষ করে বেলি ডান্সের ভিডিও।

বেলি ডান্স ভারতে আগে সেভাবে জনপ্রিয়তা না পেলেও সোশ্যাল মিডিয়ার যুগে বেলি ডান্স একটি অত্যন্ত জনপ্রিয় নাচ হয়ে উঠেছে। তাই আজকাল বিভিন্ন সেলিব্রিটিদের পাশাপাশি সাধারণ মানুষকেও দেখা যায় বেলি ডান্স করতে। যা দর্শকেরাও বেশ আনন্দের সহিত উপভোগ করেন। সম্প্রতি সেরকমই একটি বেলি ডান্সের ভিডিও ঘিরে তোলপাড় গোটা নেট দুনিয়া। আর এই বেলি ডান্সটি করেছেন বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)।

বলিউডের আইটেম ডান্সারদের কথা আসলে প্রথমে যার নাম মাথায় আসে তিনি হলেন নোরা ফাতেহি। আর নোরা ফাতেহির নৃত্যকৌশল সম্পর্কে নতুন করে কোনো কিছু বলার নেই। শুধুমাত্র নাচই নয় নিজের রূপের আগুনেও তিনি ঘায়েল করেন তাঁর অনুরাগীদের।‌ বর্তমানে আইটেম ডান্সারের পাশাপাশি একজন জনপ্রিয় অভিনেত্রীও তিনি। বহু কষ্টে বলিউডে পরিচয় গড়েছেন নিজের। বর্তমানে তিনি যেভাবে সফলতায় মোড়া আদতে সেরকমটা সবসময় ছিল না। খুব কষ্ট করে এই জায়গায় পৌঁছতে হয়েছে তাঁকে।

সম্প্রতি, নোরার একটি বেলি ডান্সের ভিডিও ইউটিউবে তুমুল ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে তিনি আবু ধাবির মরুভূমির মাঝে দুর্দান্ত কায়দায় বেলি ডান্স করছেন।‌ কখনো তাঁর পরণে দেখা যাচ্ছে একটি সোনালী রঙের ড্রেস আবার কখনো তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি ড্রেসে। আর সাথে রয়েছে কিছু হালকা গয়না। ভিডিওটি যদিও বেশ পুরোনো। প্রায় বছর তিনেক আগে ভিডিওটি ইউটিউবে আপলোড করা হলেও বর্তমানে নতুন করে ভাইরাল হচ্ছে নোরার এই ভিডিওটি। বর্তমানে ভিডিওটির ভিউজ পেরিয়ে গেছে প্রায় পাঁচ লক্ষের কাছাকাছি। এছাড়াও ভিডিওটি জুড়ে লাইক পরেছে হাজারে হাজারে।

Related Articles