×

গরুর সামনে কোমর দুলিয়ে নাচতে গিয়ে মহা বিপদে তরুণী! ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

গরুর সামনে দাঁড়িয়ে ওই তরুণী শুরু করে ব্রেক ডান্স আর তারপরেই ঘটে আশ্চর্যজনক ঘটনা।

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যার দৌলতে আমরা ঘরে বসে পৃথিবীর আনাচে-কানাচে ঘটে যাওয়া অদ্ভুত সব ঘটনার সাক্ষী হতে পারছি। শুধু তাই নয়, বিশ্বের আনাচে-কানাচে থাকা বহু গুপ্ত প্রতিভার খোঁজ পাওয়া যাচ্ছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে বিশ্বজোড়া খ্যাতি অর্জন করেছে এরকম প্রচুর মানুষ রয়েছে। এই প্রকৃষ্ট উদাহরণ হিসেবে বলা যায় রানাঘাটের রানু মন্ডল কিংবা বীরভূমের বাদাম কাকু ভুবন বাদ্যকরের কথা। যদিও কিছু কারণে রানু মন্ডল আবার তাঁর পুরনো জায়গায় ফিরে গিয়েছে, কিন্তু বর্তমানে ভুবন বাদ্যকর এখন স্টার। বীরভূমের কুঁড়েঘর ছেড়ে দালান বাড়ি তৈরি করেছে ভুবন বাবু। এমনকি গাড়ি কিনেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর আর ঘুরে তাকাতে হয়নি তাঁকে।

এরপর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় ভাইরাল ট্রেন্ড। বিভিন্ন ধরনের কনটেন্ট তৈরি করে মানুষ সোশ্যাল মিডিয়া আপলোড করা শুরু করে। আর ভাগ্যের ফেরে যদি সেই সমস্ত ভিডিও একবার ভাইরাল হয়ে যায় তবে তো আর কথাই নেই। সোশ্যাল মিডিয়া খুললেই এখন প্রতিদিনই নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখা যাচ্ছে। সম্প্রতি তেমনি একটি ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা গিয়েছে এক তরুণী রিলস ভিডিও তৈরি করছে। তবে ভিডিওটির ভাইরাল হওয়ার কারণ অন্য। ভিডিওটিতে এমন একজনকে দেখা গিয়েছে যাকে দেখে অবাক গোটা নেট দুনিয়ার মানুষ।

বাইরে হাওয়া ভিডিওটিতে দেখা গিয়েছেন এক তরুণী ভিডিও তৈরি করার জন্য দাড়িয়ে রয়েছে এবং তার সামনে একজন ক্যামেরা নিয়ে রয়েছে। তবে মজার ব্যাপার হল ওই তরুণী একটি মোষের সামনে ভিডিও বানানোর চেষ্টা করছে। সেইমত মোষের সামনে দাঁড়িয়ে ওই তরুণী শুরু করে ব্রেক ডান্স আর তারপরেই ঘটে আশ্চর্যজনক ঘটনা। ভিডিওর শুরুতে দেখা যায় মোষটি চুপচাপ দাঁড়িয়ে ছিল। এরপর ওই তরুণী কায়দা দেখাতেই মোষটি রেগে গিয়ে গুঁতো মারে ওই তরুণীকে। মোষের গুঁতো খেয়ে ছিটকে পড়ে যায় ওই তরুণী।

 

View this post on Instagram

 

A post shared by Psycho Bihari (@psycho_biihari)

ভাইরাল হওয়া ভিডিওটি প্রথম ইন্সটাগ্রামে (instagram) আপলোড করা হয়। ‘psycho_biihari’ নামক ইন্সটাগ্রাম পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে নেটিজেনরা হাসিতে ফেটে পড়ে। এই ভিডিওটি যে কত মানুষের মনোরঞ্জনে সাহায্য করেছে তার প্রমাণ মিলেছে ভিডিওটির কমেন্ট সেকশনে। তবে অনেকে মেয়েটির প্রতি সহানুভূতিও দেখিয়েছে। মেয়েটি কোথাও আঘাত পেয়েছে কিনা তা জানতে চেয়ে মন্তব্য করেছেন অনেকে।

Related Articles