×

প্রকাশ্য রাস্তায় ‘পাঠান’ সিনেমার গানে উদ্দাম নাচ যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফের ভাইরাল হলেন জনপ্রিয় ইউজার সহেলী রুদ্র (Soheli Rudra)।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফের ভাইরাল হলেন জনপ্রিয় ইউজার সহেলী রুদ্র (Soheli Rudra)। সদ্য মুক্তি পাওয়া হিন্দি ছবি পাঠানের ট্রেন্ডিং গান ‘বেশরম রঙ’ গানের তালে আবারও প্রকাশ্যে জন সমক্ষে জমিয়ে নাচলেন তিনি! সিগন্যাচার স্টেপেই অসাধারণ নাচলেন তিনি।

এমনকি তাঁর চারিদিকে প্রচুর লোকজন কিন্তু তাতে কি! কোনও লজ্জাসরমের বালাই নেই তাঁর, সবার সামনেই নিজের দক্ষতা ফুটিয়ে তুললেন তিনি নাচের মাধ্যমে। যদিও এই যুবতীকে প্রায়শই রাস্তা-ঘাটে, ট্রেনে, খোলা ময়দানে, রেলওয়ে স্টেশনে, শপিং কমপ্লেক্সে নাচতে দেখা যায়। এই ভাবেই তিনি জনপ্রিয়তা পেয়েছেন তা বলাই চলে। নিজের ইনস্টাগ্রামেই তিনি তাই লেটেস্ট ভিডিওটি আপলোড করলেন, যা এখন বেশ ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত সহেলী। বিশেষত সোশ্যাল মিডিয়ার পাতায় রিল বানানোর মাধ্যমেই পরিচিত হয়েছেন তিনি।

প্রায়শই একাধিক রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি কালো ডেনিম ও ক্রপ শার্টে পাঠানের বেশরম রঙের তালেই দুর্দান্ত নাচলেন সহেলী। লোকের মাঝে তাঁকে নাচতে দেখে অবাক হয়ে গিয়েছেন সবাই। যদিও তাঁকে দেখে সবাই আনন্দ পেয়েছেন বলেই মনে হচ্ছে। উল্লেখ্য,‌ পাঠানের এই গান নিয়ে মার্কেটে তুমুল বিতর্ক চলছে। গানের একাধিক দৃশ্য নিয়ে যথেষ্ট ক্ষিপ্ত রাজনৈতিক মহল। যাই হোক তাতে কি, এই গানে এখন রীতিমতো কোটি কোটি ভিডিও তৈরি হয়েছে। গানটিতে শাহরুখ দীপিকার অসাধারণ রসায়নে মুগ্ধ নেটিজেন।

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে সবাই তৎপর হয়ে ওঠে। এছাড়া নাচ, গান, স্টান্ট, খেলা সবটাই যেন নেটদুনিয়ার ভাইরালের একেকটি অংশ হয়ে দাঁড়িয়েছে এখন। প্রতিদিন এখানে নতুন নতুন গান মুক্তি পাচ্ছে আর তা ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। বাচ্চা থেকে বুড়ো সবাইই এখন সোশ্যাল মিডিয়ার মোহে আসক্ত। এখনকার দিনে সব মানুষই নিজেদের প্রতিভা নিজস্ব স্টাইলে প্রকাশ করছেন এবং ভাইরালের তালিকায় নিজের নাম তুলে নিচ্ছেন সহজেই! যেমনটি এই যুবতীর ক্ষেত্রে হল!

Related Articles