×

রাস্তার মাঝে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘আমি কলকাতার রসগোল্লা’ গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়াই হল মানুষের একমাত্র বিনোদন ক্ষেত্র। এখানে লাগাতার এক একটা গান ভাইরাল হচ্ছে এবং এই গানগুলির সঙ্গে নাম করে ভাইরাল হচ্ছেন এক একজন সুন্দরী যুবতী। এবার খোলা রাস্তার মাঝেই এক যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করলেন। তাও আবার টলিউডের আইকনিক গান ‘আমি কলকাতার রসগোল্লা’ (Ami Kolkata Rosogolla) গানটির সহিত। সোশ্যাল মিডিয়ায় হিন্দি গানের পাশাপাশি প্রতিনিয়ত নানারকম আঞ্চলিক ভাষার গানও ভাইরাল হয়ে যাচ্ছে। দেবশ্রী রায়ের (Debashree Roy) অভিনীত এই গানটি এখনও সবার কাছে এভারগ্রীন। সেই সময়েই অভিনেত্রীর এই গানের সহিত অসাধারন নাচ মানুষকে পাগল করে দিয়েছিল।

এবার ওই সুন্দরী রমণী অসাধারণ নৃত্য পরিবেশন করে ইন্টারনেটের সেনসেশন হয়ে গেলেন। ইতিমধ্যেই এই যুবতীর অসাধারণ নাচ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন। তবে তাঁর এই ভিডিওর বেশি আকর্ষণী ছিল, তিনি এই নাচটি যেখানে পরিবেশন করেছেন সেই দিকে। কারন শুধু রাস্তায় নয়, কখনো রেলওয়ে স্টেশন, আবার কখনও মেইন রাস্তার উপরেই এই গানের সহিত নানা ভঙ্গিতে নাচতে শুরু করলেন। একেবারে নিজেকে উজাড় করে নাচলেন এক সুন্দরী যুবতী।

তাঁর পরনে ছিল, একটি গোলাপি বর্ণের শাড়ী, যেটিকে তিনি হাঁটু পর্যন্ত পরে নিয়েছিলেন। সঙ্গে দুটি বেনি, ন্যুড মেকআপ সেজেই অসাধারন নাচলেন এই রমনী। কখনো স্টেশনে, কখনো মেইন রাস্তার এক পাশে দাঁড়িয়ে সুন্দর করে শরীরী হিল্লোল তুললেন এই রমনী। তাঁর কোমরের ঠুমকা, শরীরের অঙ্গভঙ্গির পারদর্শীতা, নজরকাড়া এক্সপ্রেশন সবেতেই এই তরুণী সবাইকে ক্লিনবোল্ড করে দিলেন। মেয়েটির নাম বিজয়া প্রামাণিক, মেয়েটি থাকেন ধুবুলিয়া, নদিয়া জেলায়। কবিতা কৃষ্ণমুর্তির (Kavita Krishnamurthy) গাওয়া এই অসাধারণ গানটিতে অসাধারণ পারফরম্যান্স করা এই সুন্দরী তন্বীর ভিডিওটি, সম্প্রতি চিত্রায়ণ নামক একটি ফেসবুক প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে। যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles