×

গ্রাম্য পরিবেশে ডিজে গান চালিয়ে উদ্দাম নাচ একদল কিশোরের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নেটমাধ্যমে ভাইরাল হল কয়েকটি ছেলের দুর্দান্ত এক ভিডিও। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া খুললেই শুধু একেকটা প্রতিভার ভিডিও নজর কাড়ছে। কারণ সাধারণ মানুষের জন্যে সময় কাটানোর বা বিনোদনের একটাই মাধ্যমে হয়ে গিয়েছে এই সোশ্যাল মিডিয়া। এইসব ভিডিওগুলোর থেকে মানুষ নিজের মনের মতো প্রচুর রসদ পেয়ে যাচ্ছেন। বিনোদন ছাড়াও বিভিন্ন খবর বা দেশ-বিদেশের আনাচে-কানাচে কী কী ঘটে চলেছে, সবটাই সোশ্যাল মিডিয়া আমাদের জানাচ্ছে।

বলা যায়, একমুঠো ফোন আমাদের গোটা পৃথিবীকে হাতের নাগালে এনে দিচ্ছে। এইভাবে প্রায়শই অনেক সাধারণ মানুষরা নিজেদের প্রতিভার জোরে খ্যাতির আওতায় চলে আসছে। একেকটা প্রতিভার নিদর্শন দেখে আমাদের মনে হয়, ইনি কোথায় ছিলেন। এরকম একটা প্রতিভা কেন অনেক দূরে এগোলো না।

যাই হোক, ইন্টারনেটের মাধ্যমে বর্তমানে অনেক মানুষ‌ই নিজেদের প্রতিভা প্রকাশ করে খুব কম সময়েই মানুষের কাছাকাছি পৌঁছে যাচ্ছে। সম্প্রতি এমনই একদল কমবয়সী ছেলের ভিডিও তুমুল ভাইরাল হল ইউটিউবে। যদিও আমাদের পশ্চিমবঙ্গে প্রচুর গ্রাম রয়েছে, যেখানে গেলে এখনও প্রচুর প্রতিভার নিদর্শন পাওয়া যাবে। তবে আজকে যে ভিডিওটি নিয়ে কথা বলব, সেই ভিডিওটি অন্য ভিডিওগুলির থেকে অনেক আলাদা। খানিকটা মজারও। ভিডিওটি মজার ছলে বানানো হলেও নেটিজেনদের দারুণ নজর কেড়েছে। এক বাঁশ বাগানের মধ্যে দাঁড়িয়ে আটজন ছোট ছোট ছেলে নিজেদের মতন করে গান গেয়ে নাচ করেছে।

একেবারে বিচিত্রভাবে, তাঁদের গলায় লুঙ্গি ও জুতোর মালা পরে সামনে একটি ছোট বাঁশ গুঁজে রেখে কেউ কেউ নীচে বসে আবার কেউ কেউ দাঁড়িয়ে নিজের মনের আনন্দে নাচ করে করে গাইছে। অদ্ভুত এক গানের সঙ্গে অদ্ভুতরকমভাবে নাচছে তাঁরা। তাইতো এই ভিডিওর ভিউজের এখন প্রায় কয়েক লাখে দাঁড়িয়েছে। নেটিজেনদের এই মজাদার ভিডিও চরম পছন্দ হয়েছে, তাইতো ভিডিওটি নেটমাধ্যমে প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button