×

‘চোখ তুলে দেখো না’, প্রসেনজিতের সঙ্গে তাল মিলিয়ে দুর্দান্ত নাচ বরুন ধাওয়ানের, ভাইরাল ভিডিও

তিন দশক ধরে টলিউড কাঁপিয়ে আসা একজন কিংবদন্তি অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তিন দশক ধরে টলিউড কাঁপিয়ে আসা একজন কিংবদন্তি অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)। আর টলিপাড়ায় তাঁর দাপট সম্পর্কে সকলেই অবগত। ৯০-এর দশকের এমন খুব কম অভিনেত্রীই আছে যার সাথে প্রসেনজিৎ অভিনয় করেননি। এমনকি একসময় বলা হতো তিনি নাকি ইন্ডাস্ট্রি। তবে বর্তমানে হাতে গোনা কিছু সিনেমায় তাঁকে দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মাঝেই তাঁকে দেখা যায় সোশ্যাল মাধ্যমে বিভিন্ন ছবি শেয়ার করতে। তবে এবার একটু অন্যভাবে ধরা দিলেন তাঁর অনুরাগীদের মাঝে।

কিন্তু এবার বুম্বাদার এই রূপ দেখে রীতিমতো অবাক সকলেই। সম্প্রতি বুম্বাদা নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন একটি রিলস ভিডিও। আর সেখানে তাঁকে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan) সাথে রিলস ভিডিও বানাতে। তাঁর এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা বরুন ধাওয়ানের সাথে তাঁকে নিয়ে বানানো সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-র একটি গানে তুমুল নাচতে। আর যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা।

না সকলে অবাক হয়েছেন দুজনের নাচ দেখে নয়। বরং দুজনকে একসাথে দেখে। আর দুজনকে একসাথে দেখেই নেট দুনিয়ায় তৈরি হয়েছে ব্যাপক কৌতুহল। অনেকে মনে করছেন হয়তো প্রসেনজিৎ ও বরুণ ধাওয়ান একসাথে কাজ করতে চলেছেন। তবে আদতে সেরকম কিছুই নয়। বরং পুরোটাই প্রোমোশনের চালবাজি। কিছুদিন পরই মুক্তি পাবে বরুণ ধাওয়ানের আসন্ন সিনেমা ‘ভেড়িয়া’। আর যার প্রমোশনের উদ্দেশ্যে বরুণ পুরো টিম নিয়ে তিনি হাজির হয়েছে কলকাতায়। অন্যদিকে অভিনেতা প্রসেনজিৎকে নিয়ে বানানো সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ও মুক্তি পাচ্ছে তাই দুটো সিনেমার প্রমোশনের উদ্দেশ্যে একসাথে দেখা গিয়েছে দুই ইন্ডাস্ট্রির দুই অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

তাঁদের এই নাচের রিলস ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করেছেন বুম্বাদা নিজেই। আর ভিডিওটি আপলোড করা মাত্রই রীতিমতো ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। বর্তমানে প্রায় লক্ষাধিক পেরিয়ে গেছে ভিডিওটির ভিউজ। পাশাপাশি ৩০ হাজারের বেশি লাইক পরেছে ভিডিওটি জুড়ে। আর বিভিন্ন রকম প্রশংসিত মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স। বিভিন্ন তারকাদের পাশাপাশি কমেন্ট করেছেন তাঁদের বহু অনুরাগী। অনেকে আবার বুম্বাদাকে ‘বাংলা সিনেমার রাজা’ বলেও সম্বোধন করেছেন।

Related Articles