×

ছেঁড়াফাটা পোশাক পরে প্রকাশ্য রাস্তায় উরফি জাভেদ, কোনোরকমে লজ্জা নিবারণ করলেন অভিনেত্রী

বলিউডের একজন অন্যতম সাহসী মডেল তথা অভিনেত্রী হলেন উরফি জাভেদ (Urfi Javed)।

বলিউডের একজন অন্যতম সাহসী মডেল তথা অভিনেত্রী হলেন উরফি জাভেদ (Urfi Javed)। আর তাঁর ফ্যাশন সেন্স সম্পর্কে প্রায় সকলেই ভালোভাবে অবগত। নিজের বিভিন্নরকম উদ্ভট ফ্যাশন সেন্সের কারণে তিনি হামেশাই লাইমলাইটে থাকেন। তাঁকে নিয়ে সমালোচনা কোনো নতুন বিষয় নয়। নিজের এই উদ্ভট ফ্যাশন সেন্সের কারনেই তিনি বেশ কয়েকবার বিপাকে জড়িয়েছেন। বহুবার তাঁকে শুনতে হয়েছে হুমকি। এমনকি কিছুদিন আগে জনপ্রিয় ইউটিউবার ‘হিন্দুস্তানি ভাউ’ তাঁকে শুধরে যাওয়ার হুমকি দেন। কিন্তু অভিনেত্রীর চালচলন দেখলে বোঝা যায় যে তিনি কোনোভাবেই দমে যাওয়ার মেয়ে নন।

প্রতিবারের মতো এবারও অভিনেত্রী আবার ভাইরাল হলেন নিজের সেই খোলামেলা পোশাকের জেরে। সম্প্রতি তাঁকে দেখা গেলো ছুটে রাস্তা পেরোতে। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে উরফি পাপারাজিৎদের সামনে গাড়ি থেকে নেমে ছুটে রাস্তা পার হচ্ছেন। যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে একটি কালো রঙের শর্ট স্কার্ট যার পাশে টাই আপ করা। উর্ধাঙ্গে তাঁর টপের সামনের অংশটা অনেকটা বিকিনির মতো দেখতে। আর যার মধ্যে উন্মুক্ত তাঁর বক্ষযুগল। যার কারণে তিনি সেটি বারবার হাত দিয়ে ঠিক করছিলেন।

তাঁর কোমরের অংশ ছিল খানিকটা উন্মুক্ত। পেছনের অংশ থেকে আবার নেমে গিয়েছে একটি কাপড়। যা তাঁর হাতের গ্লাভসের রূপ নিয়েছে। তার সাথে তাঁর পায়ে রয়েছে কালো রঙের ওয়েজেস হিল জুতো। তবে জুতোর মধ্যেও রয়েছে এক উদ্ভট ফ্যাশন সেন্স। তাঁর একটি পা উন্মুক্ত হলেও অপর পা কালো কাপড়ের ট্রাউজারে আবৃত। এর পাশাপাশি চুলে বিনুনি বেঁধেছিলেন তিনি। হালকা মেকাপের সাথে কানে ছিল একজোড়া স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং।

প্রসঙ্গত, কিছুদিন আগে অভিনেত্রী জনপ্রিয় ইউটিউবার হিন্দুস্তানি ভাউয়ের সাথে বিতর্কে জড়িয়েছিলেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়া কদিন উত্তাল হয়েছিল। কিন্তু সেই রেশ কাটতে না কাটতেই ফের বাগবিতণ্ডায় জড়িয়ে পরলেন চেতন ভগতের সাথে। চেতন বলেছেন, অল্পবয়সী ছেলেরা বিছানায় যাওয়ার পর উরফির ছবি ও ভিডিও দেখে মনোরঞ্জনে মাতে‌। কিন্তু পাল্টা আক্রমণ করতে ছাড়েননি অভিনেত্রীও। তিনি চেতনকে মনে করিয়ে দেন ‘মিঠু’ আন্দোলনের সময় চেতনের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থা সংক্রান্ত অভিযোগটি।

Related Articles