×

মোবাইল দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উর্ফি জাভেদ, ভিডিও দেখে হুঁশ উড়ল নেটিজেনদের

বলিউডের একজন সাহসী অভিনেত্রী তথা মডেল হলেন উরফি জাভেদ (Urfi Javed)।

বলিউডের একজন সাহসী অভিনেত্রী তথা মডেল হলেন উরফি জাভেদ (Urfi Javed)। আর তাঁর সাহসী ফটোশুট সম্পর্কে প্রায় সকলেই অবগত। নিজের উদ্ভট ফ্যাশন সেন্সের জেরে হামেশাই তিনি সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ (Big Boss)-এ। তবে সেখানে এক সপ্তাহের বেশি টিকতে না পারলেও আবার তিনি হাজির হয়েছেন নতুন একটি রিয়ালিটি শো-এর মঞ্চে। ‘স্প্লিটসভিলা ১৪’ এর প্রতিযোগী হিসেবে দেখা যাবে উরফি জাভেদকে। যার প্রোমো ইতিমধ্যে রিলিজ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তবে এসবের মাঝে কি উরফির ফ্যাশন চাপা পরে যাবে? তা কি করে হয়। যেকোনো পরিস্থিতিতেই তা একদমই হতে দেবেন না উরফি। উরফি জাভেদের নিত্য নতুন ফ্যাশনসেন্স কারো কাছেই অপরিচিত নয়। সম্প্রতি সেরকমই নিজের একটি উটকো ফ্যাশন গোটা সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছে। আর সেই ভিডিও অভিনেত্রী আপলোড করেছেন স্বয়ং নিজেই। অভিনেত্রীর আপলোড করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে তিনি একটি নীল রঙের ব্লেজার ও প্যান্ট পরে শ্যুটের মুডে রয়েছেন‌। যেখানে তাঁর ব্লেজারটি তাঁর শরীরেই আছে তবে তাঁর বক্ষ বিভাজিকা সম্পূর্ণ সুদৃশ্যমান। তবে তা সম্পূর্ণ খোলা নয়। বরং নিজের বক্ষ বিভাজিকা ঢাকতেও নতুন একটি আইডিয়া নিয়ে হাজির হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের বক্ষ বিভাজিকা ঢাকতে দুটো মোবাইল ফোন একটি চার্জারে ঢুকিয়ে গলায় ঝুলিয়েছেন তিনি। আর চার্জারে ঝোলানো দুটো ফোন দিয়েই ঢেকেছেন নিজের দুটো বক্ষ বিভাজিকা।‌ ভিডিওটি আপলোড করার সাথে তিনি সেটার ক্যাপশনে লিখেছেন, ‘ফুললি চার্জ’। তবে এমন ছবিতে ফোন চার্জ না হলেও সমস্ত পুরুষেরা যে অনায়াসেই চার্জ হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যে অভিনেত্রীর এই উদ্ভট ফ্যাশন সেন্সের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পার করেছে ২.৫ মিলিয়ন ভিউজ। তার সাথে পাল্লা দিয়ে ভিডিওটিতে পরেছে লাখ লাখ লাইক।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রসঙ্গত, উদ্ভট পোশাকের জেরে কিছুদিন আগে হিন্দুস্তানি ভাউয়ের কাছ থেকে উরফি জাভেদ হুমকি পেয়েছিলেন। একটি ভিডিওর মাধ্যমে হিন্দুস্তানি ভাউ উরফিকে শুধরে যাওয়ার হুমকি দেন। যদিও পাল্টা আক্রমণ করতে ছাড়েননি অভিনেত্রীও। তাঁর বিভিন্ন রকম কার্যকলাপ বলে দেয় যে তিনি কারো কথায় দমে যাওয়ার মেয়ে নন।

Related Articles