×

৯০ দশকের সুপারহিট গানে প্রকাশ্য রাস্তায় লেহেঙ্গা পরে তুমুল নাচ দুই যুবকের, ভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ করলেন দুই যুবক।

বলিউডের আইকনিক মুভি ‘দেবদাস’
(Devdas)-এর কথা হয়তো কেউ ভোলেন নি। না ভোলার কথাও নয়। শাহরুখ-ঐশ্বর্যের অসাধারণ প্রেমের অভিনয়, মাধুরীর মায়াভরা চাহনি, সবটাই চিরকাল অমর থাকবে। বাদশার প্রতিটি ছবি যেন আমাদের নতুন করে প্রেমে পড়তে বাধ্য করে। তেমনি এই ছবির কাহিনী, শাহরুখ-ঐশ্বর্যের অসম্পূর্ণ প্রেম, সংলাপ, গান সবটাই মানুষের মনে আজও তাজা। এই ছবির বয়স বহুবছর হয়ে গেলেও আজও সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করে এই গানগুলি।

বিশেষ করে মাধুরী-ঐশ্বর্য অভিনীত ‘দোলা রে দোলা রে’-গানটি মানুষের মনে দোলা জাগায়। মাঝে মাঝেই এই গানের তালে এক একটি ভাইরাল ভিডিও নজরে পড়ে সবার। আসলে এখন সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই এক একটা ভাইরাল ভিডিও প্রতিনিয়ত ইন্টারনেট জুড়ে রয়েছে। যেখানে আমজনতা থেকে সেলিব্রিটি সবাই এখানে নানারকম ছবি, ভিডিও আপলোড করে ঝড়ের বেগে ভাইরাল হয়ে
যাচ্ছে। সেগুলিই এখন আনন্দ দিচ্ছে সবাইকে। শুধু তাই নয়, এইসব ভিডিও ভাইরাল হলেই হাজার হাজার টাকা কামিয়ে নিচ্ছে সেসব ইউজাররা।

সম্প্রতি কানাডা ও ভারতের দুই যুবক নিউইয়র্কের ব্যস্ততম রাস্তায় দোলা রে দোলা রে গানের সহিত অসাধারণ নেচে ব্যাপক ভাইরাল হয়ে গেলেন। তাঁদের নাচ দেখে গোটা ইন্টারনেট তোলপাড়। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, কানাডিয়ান যুবক Alex Wong এবং ভারতীয় যুবক Jainil Mehta নিউইয়র্কের রাস্তার মাঝে দুর্দান্ত নাচছে। কিন্তু তাঁদের মধ্যে অসাধারণ ব্যপার এটাই ছিল যে, ‘Devdas’ সিনেমার ‘Dola Re Dola’ গানে লেহেঙ্গা পরে ঠুমকা লাগিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Alex Wong (@alexdwong)

এমনকী এই গানে মাধুরী-ঐশ্বর্যর সেই বিখ্যাত হুক স্টেপ, সবটাই নিখুঁতভাবে প্রদর্শন করলেন যুবক দুটি। তাঁদের এক্সপ্রেশন ছিল দেখার মতো। তেমনটাই মহিলাদের মতো কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল তুললেন তাঁরা। মুহূর্তের মধ্যেই ভিডিওটি ৩.২ মিলিয়ন ভিউজ ছাড়িয়েছে। তবে আলেক্সকে সবাই চেনেন, তিনি প্রথম থেকেই ইনস্টাগ্রাম ও টিকটকের জনপ্রিয় মুখ।

Related Articles