×

জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ করলেন দুই খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

'গেন্দা ফুল' গানের তালে অসাধারণ নাচ করলেন দুই খুদে কন্যা।

বর্তমানে সোশ্যাল মিডিয়া যে মানুষের জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে তা বলা বাহুল্য। মানুষের জীবনের প্রতিটি রন্ধ্রে এখন জড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে বিভিন্ন মানুষ সমাজে পরিচিতি লাভের পাশাপাশি খুঁজে পেয়েছে রোজগারের পথ। বিশেষ করে করোনা অতিমারি চলাকালীন লকডাউনের কবলে পরে যখন প্রতিটি মানুষ গৃহবন্দী অবস্থায় ছিল তখন সোশ্যাল মিডিয়াই হয়ে উঠেছিল মানুষের সময় কাটানোর একমাত্র মাধ্যম।

বর্তমান যুগে বেশিরভাগ মানুষ টিভি ও সংবাদপত্রের বিনিময়ে মনোরঞ্জনের তাগিদে বেঁছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বিভিন্ন মানুষের শিল্পীসত্ত্বা সমাজে ফুটে উঠছে। যেমনটা হয়েছিল রানাঘাটের রানু মন্ডলের (Ranu Mondal) ক্ষেত্রে। নিজের লতাকন্ঠী সুরের যাদুতে এক সময় সকলের মন জয় করেছিলেন তিনি। এমনকি রাতারাতি হয়ে উঠেছিলেন স্টার। এরপর গান গাওয়ার জন্য তাঁর ডাক পরে সুদূর মুম্বাই থেকে। এছাড়াও কিছুদিন আগে বীরভূমের ভুবন বাদ্যকরও নিজের গানের জেরে রাতারাতি হয়ে গিয়েছিলেন ইন্টারনেটের অন্যতম সেন্সেশন।

সম্প্রতি সেরকমই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে দুই খুদে কন্যার নাচ। আর যা দেখে রীতিমতো আপ্লুত নেটিজেনদের সিংহভাগ। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ফাঁকা রাস্তার মাঝে দুর্দান্তভাবে নাচছে দুই খুদে কন্যা। আর দুজনে যেই দুর্দান্ত কায়দায় নাচটিকে ফুটিয়ে তুলেছে আর তাঁদের এই ক্লাসিকাল নাচে পারদর্শীতা দেখে বিস্মিত হয়েছেন প্রত্যেকে। ভিডিওটিতে গায়ক বাদশার জনপ্রিয় হিন্দি গান ‘গেন্দা ফুল’-এ নাচতে দেখা যাচ্ছে দুজনকে।

ভিডিওটিতে দুজনের পরনে রয়েছে লাল রঙের লং স্কার্ট ও টপ। আর দুজনেরই পরনে প্রায় একই ধরনের পোষাক যা তাঁদের নাচকে আরো বেশি ফুটিয়ে তুলেছে। বিশেষ করে প্রত্যেকের নজর কেড়েছে দুজনের মিষ্টি চেহারা। দুজনকেই দেখতে মনে হচ্ছে যে তাঁরা দুজনেই একেকজন পরী‌। ‘Teer the Swara Mardolkar’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে দুই খুদে কন্যার নাচের এই ভিডিওটি আপলোড করা হয়। যা বর্তমানে ইউটিউব সহ গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল।

Related Articles