×

বিয়ের পর সকলের সামনে উদ্দাম নাচ নববধূর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়ের পর সকলের সামনে তুমুল নাচ নববধূর,

আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে একটু একটু করে বদলাচ্ছে সমাজ। তারই নিদর্শন মাঝেমধ্যে ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। আধুনিকতার ছোঁয়ায় বর্তমান সমাজে পুরনো কুসংস্কারমূলক রীতিনীতি অনেকটাই মুছে গিয়েছে। শালীনতা বজায় রেখে এখন নতুন নতুন নিয়মে মেতে উঠেছে সমাজ। এই নিয়ম গুলোতে কোন বাধা, নিষেধ, প্রতিবন্ধকতা নেই। রয়েছে শুধুই আনন্দ আর খুশি। সম্প্রতি নতুন সমাজের এক আধুনিক নারীর আধুনিকতার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। ভিডিওটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চঞ্চল্য ছড়িয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যায় এক নববধূ সমাজের সমালোচনার তোয়াক্কা না করে বরের সাথে উদ্দাম নাচ করছে। ভিডিওটি দেখে বোঝা যায় বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পরেই তাঁরা নিজেদের নতুন জীবন শুরুর আনন্দ উদযাপন করছে। পরনে লাল বেনারসি, গয়না ও মাথা ভর্তি সিঁদুর নিয়েই নাচ শুরু করেছেন ওই নববধূ। শুধু নববধূ নয়, তার সাথে তাল মিলিয়েছে বড় মশাইও।‘আও পধারো পিয়া’ গানের সঙ্গে নাচতে দেখা যায় এই নব দম্পতিকে।

ভাইরাল হওয়া এই ভিডিওর শুরুতেই দেখা যায় প্রথমে গানের তালে অল্প অল্প করে নাচতে শুরু করেন ওই নববধূ। ওই বধূর শাড়ির সাথে বরের যে চাদর গাঁটছড়ায় বাধা ছিল সেই সাদা চাদর বধূ কোমরে বেঁধে নেয় নাচার জন্য। এরপরেই শুরু করে উত্তাল নাচ। প্রথমে অবশ্য বড় মশাইয়ের দেখা পাওয়া যায়নি। এরপর হঠাৎই দেখা যায় বউয়ের পাশে বড় মশাই নাচের তালে হাততালি দিচ্ছে। এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছে নেট বাসি।

সায়নী মাইতি (Sayani Maiti) নামক একটি ফেসবুক (Facebook) পেজ থেকেই এই ভিডিও আপলোড করা হয়েছে। ভিডিওটি এখনো পর্যন্ত ৬৯ হাজারর বেশি মানুষ দেখে ফেলেছেন। প্রায় ৪০০র কাছাকাছি মানুষ শেয়ার করেছেন এই ভিডিওটি। জানা যায় এই নববধূর নাম সিসিলি হোর (Sisili Hore)। ভিডিওটি প্রকাশ্যে আসার পর ভিডিওর কমেন্ট সেকশন ভরে উঠেছে নেটিজেনদের নারারকম মন্তব্যে। সকলেই ওই নববধূর নাচের প্রশংসা করেছে।

Related Articles