×

লেজ দিয়ে হৃদয় বানিয়ে একে অপরকে প্রেম নিবেদন দুই বিড়ালের, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানা পশু পাখিদের ভিডিও খুব সহজে দেখতে পায়।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাঝেমাঝেই বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বর্তমানে নেটিজেনদের মধ্যে বেশিরভাগ মানুষ সময় কাটানোর প্রধান মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে থাকেন। আবার নেটিজেনদের মধ্যে একাংশ নিজেদের প্রতিভা সোশ্যাল মিডিয়ায় নিজেদের মতো করে তুলে ধরতে পছন্দ করেন।

তবে এইসব ছাড়াও নেটদুনিয়ায় বিভিন্ন পশু-পাখির ছবি ও ভিডিও আকছার ভাইরাল হয়। কোনো কোনো ক্ষেত্রে বাড়ির পোষ্যের ভিডিও কেউ নিজেই পোস্ট করে থাকেন অথবা রাস্তাঘাটে বা আশেপাশের কোনো দৃশ্য চোখে পড়লে তা রেকর্ড করে পোস্ট করা হয়। ভাইরাল ভিডিওতে বেশিরভাগ সময়েই কুকুর, বিড়াল প্রভৃতি গৃহপালিত পশু বা পোষ্য পাখির নানা কীর্তিকলাপ দেখতে পাওয়া যায়।

এছাড়াও, বাইরে কোনো ব্যতিক্রমী বা অন্যরকম দৃশ্য দেখতে পাওয়া গেলেও তা রেকর্ড করে নেটদুনিয়ায় পোস্ট করে দেওয়া হয়। ঘটনাটি কোথায় ঘটেছে তা জানা না গেলেও সেইসব দৃশ্য দেখে বেশিরভাগ সময়েই নেটিজেনরা অবাক হয়ে যান বা তাঁদের মন ভালোলাগায় ভরে ওঠে। আবারও তেমনই এক দৃশ্য ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে দুই বিড়ালের (Cats) এক ভিডিও। এই ভিডিওতে খোলা আকাশের নীচে রাস্তায় দাঁড়িয়ে দুই বিড়াল নিজেদের লেজের মাধ্যমে ভালোবাসা প্রকাশ করেছে। ভিডিওতে দেখা গিয়েছে দুটি বিড়াল সামনাসামনি দাঁড়িয়ে নিজেদের লেজ দিয়ে তৈরি করেছে প্রচলিত ‘হৃদয়’ চিহ্ন। বিড়ালদের মধ্যে এই চিহ্ন সম্পর্কে কোনো ধারণা থাকবে না তাই স্বাভাবিক, সুতরাং এমন মিষ্টি ও ব্যতিক্রমী ভিডিও দেখে নেটিজেনরা রীতিমতো অবাক হয়ে গিয়েছেন।

Related Articles