×

নিজেকে ভার্জিন বলে দাবি টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর!

নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন হিসেবে দাবী করলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রি শ্রাবন্তী চ্যাটার্জী।

টলিউডের সর্বকালের চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। যাঁকে নিয়ে বেশি চর্চা হয়, তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে! যদিও নায়িকার কোনও কিছু নিয়েই ভ্রুক্ষেপ নেই! সবকিছুতেই তিনি সর্বদা কুল। বরাবরই নিজের মতো করে জীবনধারন করতে পছন্দ করেন অভিনেত্রী। তাঁর প্রেম, বিয়ে সবটা নিয়েই নেটিজেনদের মাথাব্যাথার শেষ নেই। এবারে নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন বলে দাবি করলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রি শ্রাবন্তী। তাঁর কথায়, “আমি প্রপার সিঙ্গেল।”

গণমাধ্যমে ব্যবহার করা অভিনেত্রীর এমন কথা নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি তামাশায় পরিণত হলেন। মানুষ যেন আকাশ থেকে পড়লেন। তিন বিবাহ করে চার নম্বর বিবাহ, ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গে বন্ধুত্ব সবটা নিয়েই ইতিমধ্যে নায়িকা সোশ্যাল মিডিয়ায় আলোচিত সমালোচিত হচ্ছেন। সম্প্রতি এক সাংবাদিক অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে, আপনি কি চতুর্থ বারের মত বিয়ে করেছেন? জবাবে শ্রাবন্তী বলেন, “আমি এখন পর্যন্ত সিঙ্গেল রয়েছি, পরিবার পরিজন নিয়ে বেশ ভালো আছি। আমি এখন পর্যন্ত ভার্জিন, মনের দুঃখ কষ্ট কেও বোঝার চেষ্টা করেনা। যা শুনে নেটিজেনরা রীতিমতো চমকে গিয়েছে।”

উল্লেখ্য, অভিনেত্রী প্রেম করেই তিন তিনটি বিয়ে করলেও, এখন সবটাই অতীত! মাঝে
অভিনেত্রীর সম্পর্কে চতুর্থ প্রেমের গুজব উঠলেও তা এখন শেষ। তবে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর পুরোপুরি বিচ্ছেদ না হলেও এখন তা আইনি হেফাজতে! খাতায়-কলমে শ্রাবন্তী-রোশন এখনও স্বামী-স্ত্রী। তবে ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে শ্রাবন্তী প্রেম নিয়ে কিছুই প্রকাশ্যে আনেন নি কখনই।

মাঝে মধ্যেই শ্যুটিংয়ের খাতিরে হোক বা কোথাও ঘুরতে যাওয়ার বা কোনও ফটোশ্যুটের ছবি নেটপাড়ায় জাহির করেন অভিনেত্রী। সেই নিয়েই তুমুল চর্চা শুরু হয় নেটদুনিয়ায়। সৌন্দর্যের দিক দিয়ে তাঁকে হারাবে কার সাধ্য রয়েছে। ১৭ বছর বয়সেই মা হয়েছেন তিনি। তাঁর গ্ল্যামারের ছটায় মুগ্ধ নেটিনাগরিক। কোনও কিছুতেই নায়িকা দমে যাননি।

Related Articles