×

সরু ফিতের ব্লাউজ-কালো শাড়িতে লাস্যময়ী রূপে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঘুম কাড়লেন নেটিজেনদের

কালো পোশাকে কামুক ভক্তদের ঘায়েল করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

টলিউডে অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাঁর যেকোনও কিছু নিয়েই নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। বিশেষত তাঁর প্রেম, বিয়ে সবটাই টলিউডের এক্কেবারে মুচমুচে গসিপ। তৃতীয় বিয়ের অবসান অনেকদিন আগেই সেরেছেন নায়িকা, তবে খাতা-কলমে রোশন-শ্রাবন্তী এখনও স্বামী-স্ত্রী। এমনকী অভিনেত্রী রীতিমতো উড়ছিলেন চতুর্থ প্রেমেও। সেটিও এখন ইতি।

যদিও চতুর্থ প্রেমের সম্পর্কে কোনদিনই কিছু জানায়নি অভিনেত্রী। মাঝে মধ্যেই নেটপাড়ায় রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী নানারকম সেক্সি ছবি পোস্ট করে। তাঁর সৌন্দর্য দেখে রীতিমতো মেতে থাকেন অনুরাগীরা। তাঁকে নিয়ে কটাক্ষের অন্ত না থাকলেও অনুরাগীরা নায়িকার প্রেমে পড়তে বাধ্য। কখনও শাড়ি, কখনও বোল্ড ড্রেসে নায়িকার জেল্লা দেখার মতো। একজন ১৯ বছরের ছেলের মা তিন, কে বলবে! গ্ল্যামারে তিনি হারিয়ে দিতে পারেন টিনেজার নায়িকাদেরও। সম্প্রতি শ্রাবন্তী একটি কালো রঙের শাড়িতে ইন্টারনেটে ঝড় তুললেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই লুক দেখে কমেন্ট সেকশনে বন্যা বয়ে গিয়েছে। কালো শাড়ি ও ব্লাউজে অভিনেত্রীর সৌন্দর্য দেখে চোখে ধাঁধা লেগে গিয়েছে নেটিজেনদের। কালো রঙের শাড়িতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই লুক সত্যিই প্রশংসনীয়। তবে এই প্রথম নয়, এর আগেও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কালো শাড়িতে নিজেকে জাহির করেছিলেন অভিনেত্রী। বিখ্যাত ক্লোদিং ব্র্যান্ডের থেকেই শাড়িতে এদিন মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। তাঁর এই লুকটি স্টাইল করেছেন রুদ্র সাহা। তাঁর কালো রঙের শাড়ির উপরে ছিল প্রিন্ট ডিটেলিং নজরকাড়া। কালো এই কেপ মেটেরিয়ালের উপর রেশমের এমব্রয়ডারি করা।

শাড়ির সঙ্গে কালো ব্লাউজ স্টাইল করেছিলেন। যা ছিল হল্টার প্যাটার্নের স্লিভ দেওয়া। পোজ দেওয়ার সময়ে অসাধারণ এক্সপ্রেশনও দিলেন নায়িকা। তাঁর সাজে ছিল ক্লাসি প্যাটার্নে ড্রেপ, কালো কর্সেট বেল্ট। শাড়ির সঙ্গে বেল্ট পরা এখন বেশ ট্রেন্ডিং। শাড়ির সঙ্গে মিলিয়ে অভিনেত্রী অসাধারণ জুয়েলারি বেছে নিয়েছিলেন। সঙ্গে শ্রাবন্তী পরেছিলেন চুড়ি। কানের স্টেটমেন্ট ইয়াররিংস। চুল খোলা, মেকআপে গ্ল্যাম টাচ আপ। অসাধারণ একটি লিপ শেড ব্যবহার করে নিজের লুকটি সম্পূর্ণ করেছিলেন অভিনেত্রী।

Related Articles