×

অনুষ্ঠান বাড়িতে সকলের সামনে ‘পুষ্পা’ সিনেমার সুপারহিট গানে উদ্দাম নাচ তিন যুবতীর, ভাইরাল ভিডিও

পুষ্পা' ছবির 'ও আন্তাভা' এবং 'সূর্যবংশী' ছবির 'টিপ টিপ বরসা পানি' গানে দুর্দান্ত নেচেছেন তিন সুন্দরী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নিত্যদিনই বিভিন্ন প্রতিভার সাক্ষী হই। এমন বহু জিনিস আমাদের সামনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপস্থাপন করা হয় যা আমাদের সকলের নজর কাড়ে। আবার অনেকে নিজেদের প্রতিভার দরুন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সমাজে খ্যাতি অর্জন করে। যেমনটা হয়েছিলেন বীরভূমের ভুবন বাবু। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি তিনি হয়ে গিয়েছিলেন সেলিব্রিটি। ঠিক সেরকমই তিন যুবতী নজরকাড়া নাচের মাধ্যমে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে তিনজন সুন্দরী যুবতীকে দেখা যাচ্ছে একটি ঘরোয়া অনুষ্ঠানে বেশ কিছু মহিলাদের সামনে নৃত্য পরিবেশন করতে। তাঁদের তিনজনের নাচ দেখে মুগ্ধ হয়েছেন সেখানে উপস্থিত সকলেই। আট থেকে আশি সকলেই উচ্ছাসিত তিন যুবতী সুন্দরীর নাচ দেখে। এছাড়াও নেটিজেনদেরও বেশ নজর কেড়েছে এই নিত্য পরিবেশনা। ভিডিওটিতে মাঝখানে থাকা যুবতীকে দেখা যাচ্ছে লাল রঙের এবং দুপাশে দুজনকে দেখা যাচ্ছে হলুদ রঙের শাড়িতে। আর এর সাথেই তিনজনে ‘পুষ্পা (Pushpa)’ সিনেমার জনপ্রিয় গান ‘ও আন্তাভা (Oo Antava)’ ও ‘সূর্যবংশী (Sooryavanshi)’র ‘টিপ টিপ বরসা পানি (Tip Tip Barsa Pani)’ গানে নাচছেন।

তিন যুবতীর এই অসাধারণ নাচের ভিডিওটি ‘মিম বয়েজ’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করে হয়েছে এবং সেখান থেকেই বর্তমানে ভিডিওটি সর্বত্র ভাইরাল। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে যে তিনজন যুবতী নাচের ক্ষেত্রে যথেষ্ট দক্ষ। তারা প্রত্যেকেই যে নাচের সাথে সরাসরিভাবে যুক্ত তা তাঁদের পারফরম্যান্স দেখেই প্রকাশ মেলে। তাই কিছুদিন আগে আপলোড করা এই ভিডিওটি সোশ্যাল মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আবার ভিডিওটি শেয়ারও করেছেন বহু মানুষ।

Related Articles