×

বন্ধ ঘরে ৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত বেলি ড্যান্স তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

'চুনারি চুনারি' গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করলেন তিন সুন্দরী যুবতী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে, কোনও কোনও ভিডিও খুব মজার হয় আবার কোনও কোনও ভিডিও দেখে মানুষের ঘুম উড়ে যায় এক্কেবারে। আর কিছু কিছু বিরল দৃশ্য দেখে এক্কেবারে ভয়ে কাঁপুনি উঠে যায়। তবে এখানে একাধিক প্রতিভার উত্থান ঘটে যাচ্ছে প্রতিনিয়ত। সুতরাং, বলাই চলে যে, সোশ্যাল মিডিয়া হল আমাদের পারফেক্ট এন্টারটেইন ক্ষেত্র। এখানে লাগাতার ট্রেন্ডিং গানের সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচ করে ভাইরাল হয়ে যাচ্ছে একেকজন সুন্দরী যুবতী। হ্যাঁ, আজকেও এই প্রতিবেদনের আলোচ্য বিষয়, তিনজন সুন্দরী যুবতীর বেলি ডান্স (Belly Dance)।

যাঁরা সলমন খান, করিশ্মা কাপুর এবং সুস্মিতা সেন অভিনীত ‘বিবি নং ওয়ান’ ছবির ‘চুনারি চুনারি’ গানটির সঙ্গে অসাধারণ নাচলেন। যে গানটির বয়স অনেকদিন হয়ে গেলেও এখনও সোশ্যাল মিডিয়ায় দাঁপিয়ে বেড়াচ্ছে। আর সবটাই সুপারস্টার নায়ক-নায়িকার অসাধারণ পারফরম্যান্সের জন্যই। এবার এই ‘গানটির সঙ্গেই অসাধারণ ব্যালি ডান্স করলেন তিন সুন্দরী যুবতী। তাঁদের সকলের পরনে ছিল নানা বর্ণের টু পিস ঘাগরা চোলি।

সঙ্গে খোলা চুলে, ন্যুড মেক-আপ এবং বেলি ডান্সের জুয়েলারীতে নিজেদের সাজিয়ে এক্কেবারে হট বম্ব বানিয়ে তুলেছিলেন তাঁরা নিজেদের। একটি বন্ধ ঘরের ভিতরেই, অসাধারণ রসালো মুহুর্তের সৃষ্টি করলেন তাঁরা। বোঝাই যাচ্ছে, তাঁরা তাঁদের ডান্স কক্ষেই অসাধারণ ব্যালি ডান্স নাচছেন। তাঁদের উন্মুক্ত মেদহীন পেটের ঝাঁকুনিতে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। তাঁদের অসাধারণ ব্যালি ডান্সের চোটে রীতিমতন এখন হোঁচট খাচ্ছেন নেটবাসীরা।

সঙ্গে তো আছেই তাঁদের সেক্সি কোমরের ঠুমকা, অঙ্গভঙ্গির পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই তাঁর পারফরম্যান্সে ফুটে উঠেছিল।
তাঁদজর শরীরের হটনেস রীতিমতো গোটা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে। যেমন, তাঁদের নাচের অঙ্গভঙ্গির পারদর্শীতা তেমনি তাঁদের ব্যালি নাচের অসম্ভব শৈল্পিকতা ছিল। সম্প্রতি Jai Ma Bhawani নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে, যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার লাইকের সংখ্যা পৌঁছেছে।

Related Articles