×

‘আমি দীপাকে কখনোই হারাতে পারবো না’, স্ত্রীর চিকিৎসা করতে গিয়ে সত্যিটা জানতে পারল সূর্য! ফাঁস হল ভিডিও

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া' (Anuraager Chhoya)।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anuraager Chhoya)। এককালে ধারাবাহিকের প্রধান চরিত্র সূর্য-দীপার রসায়নে এক্কেবারে বুঁদ ছিলেন দর্শককুল। এদিকে কিছুদিন আগেই গুজব উঠেছিল যে এই ধারাবাহিক শেষ হতে চলেছে, কিন্তু দর্শকদের সেই ধারণা গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলীরা। এরকম একটা টাটকা রসালো ধারাবাহিক এত তাড়াতাড়ি কি করে শেষ হয়, সেই নিয়েও চিন্তিত ছিলেন দর্শকমহল। আসলে এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় হয়ে উঠছে।

টিআরপির তালিকাতেও ভালমতো নিজেদের জায়গা পোক্ত করেছে এই ধারাবাহিক। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। তবে ধারাবাহিকের প্রচুর টুইস্ট এসেছে। দীপা-সূর্যের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে অনেকদিন। তাঁদের দুটি কন্যা হয়েছে, ভাগ্যচক্রে একজন রয়েছে দীপার কাছে, এবং একজন সূর্যের। এছাড়াও ইতিমধ্যেই দীপা এবং সূর্য সামনাসামনি হয়েছে। কিন্তু তাঁদের মধ্যে এখনও তিক্ততা রয়েছে। এমতাবস্থায় ভক্তরা উত্তেজিত যে, কবে দীপা আর সূর্যর মিলন হবে!

এরই মধ্যে স্টার জলসায় প্রকাশিত হয়েছে নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে, দীপা অজ্ঞান হয়ে পড়ায়, সূর্য তাঁকে কোলে নিয়ে পাগলের মত ছোটাছুটি করছে। তবে কি এই এপিসোডে দীপা-সূর্যের মিল দেখানো হবে? একদিকে রূপা সূর্যর কাছে হয়েছে তাঁর মায়ের প্রেশক্রিপশন নিয়ে কিছু ওষুধ দেওয়ার জন্যে। কিন্তু হটাৎই এমার্জেন্সি কাজে সূর্যকে বাইরে যেতে হলে, মিশকার উপর দীপার চিকিৎসার দায়িত্ব পড়ে।


কিন্তু স্বাভাবিকভাবেই মিশকা সেই ওষুধ বদলে এমন একটি ওষুধ দেয় যা দীপাকে আরও মৃত্যুর মুখে নিয়ে যায়। এরপরই দীপাক না জেনে ওষুধ খেয়ে নেয়। এরপরে সূর্য হাসপাতালে এসে দেখতে পায় অসুস্থ হয়ে পড়েছে দীপা। মাথা ঘুরে পড়ে যায়, আর তাও সূর্যর সামনেই। পাগলের মত করতে করতে সূর্য। ওদিকে নিজেদের অজান্তেই একই মন্দিরে পৌঁছয় সোনা-রূপা। দুজনেই নিজেদের মায়ের জন্য প্রার্থনা করতে শুরু করে। এরপর কি হয় দেখার পালা।

Related Articles