×

প্রকাশ্য মঞ্চে বেসুরো গলায় গান গেয়ে কটাক্ষের শিকার সুপারস্টার দেব, ভাইরাল ভিডিও

অভিনয়ের পাশাপাশি গান এবং নাচ সবেতেই ওস্তাদ টলি সুপারস্টার দেব।

কি না জানেন তিনি, অভিনয়ের পাশাপাশি গান এবং নাচ সবেতেই ওস্তাদ টলি সুপারস্টার দেব। শুধু তাই নয়, একাধারে তিনি দাপুটে শাসক দলের সাংসদও। সবটাই একেবারে দায়িত্ব সহকারে পালন করছেন দেব। তবে টলিউডে তাঁর উত্থান খুব একটা সহজ উপায়ে আসেনি। বহু স্ট্রাগল করে শেষে এমন একটা পজিশনে পৌঁছেছেন তারকা। তবে নিজের প্রযোজনা সংস্থাও রয়েছে দেবের। বছরে নিজের প্রযোজনা সংস্থার সঙ্গেই বেশি কাজ করেন নায়ক। সেখানেও তিনি সফল অন্যান্য অভিনেতাদের তুলনায়। খুব শীঘ্রই রিলিজ করবে, ‘প্রজাপতি’।

যেখানে তিনি প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে। তবে আজ জানাবো দেব-এর অসাধারণ আর এক প্রতিভার কথা। ছবিতে নায়িকাদের হাত ধরে গানের সুরে নিজের লিপ মেলাতে হয় ঠিকই, কিন্তু বাস্তবেও অসাধারণ গান গাইতে পারেন দেব। তবে বাস্তবে অনেক অভিনেতাই গান গাইতে পারেন না। তবে অভিনয়ের প্রয়োজনে একটু-আধটু নাচ সবাইকেই জানতে হয়, তা বলাই বাহুল্য! এদিকে পাবলিকের কাছাকাছি পৌঁছতে বিভিন্ন লাইভ অনুষ্ঠানেও তারকাদের দেখা মেলে।

যেখানে ভক্তদের আবদার মেটাতে নানারকম প্রতিভার প্রকাশ্যে আনতে হয় তারকাদের। সম্প্রতি এই রকমই ভক্তদের একটি আব্দারে সাড়া দিলেন দেব। একটি লাইভ অনুষ্ঠানে ভক্তদের আব্দারে গান শুনিয়ে ফেললেন দেব। তবে তিনি নিজে থেকে আগেই শিকার করে নিয়েছেন যে, তিনি সেভাবে গান গাইতে পারেন না। সম্প্রতি দেবের স্টেজ শোয়ের ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, দেব-শুভশ্রী অভিনীত ‘পরান যায় জ্বলিয়া রে’ সিনেমার শেষ গান ‘চোখের জলে ভাসিয়ে দিলাম’ গানটি অসাধারণ কন্ঠে গেয়ে শোনাচ্ছেন দেব। একেবারে মিউজিকের তালে তালে গাইলেন তিনি। আর প্রিয় নায়কের কন্ঠে এত সুন্দর প্রেজেন্টেশন দেখতে পেয়ে ভক্তরাও খুব খুশি হয়ে গেল।

তবে ভিডিও ভাইরাল হতেই কিছু কিছু নেটিজেনরা ট্রোল করতেও ছাড়েননি। আসলে দেবের কন্ঠের গানটিতে গানের ভাষা, সুর-তাল-লয় কিছুই মেলেনি। তাই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছে নায়ককে। তবে এই ঘটনা এই প্রথম নয়, এরও আগেও একাধিকবার তারকাদের বেসুরো কন্ঠের জন্যে সমালোচনার মুখে পড়তে হয়েছে। আসলে বলি হোক বা টল কিংবা বাংলা টেলিভিশনের তারকারা অভিনয় ছাড়াও বিভিন্ন স্টেজ শো করে ভক্তদের আব্দার মিটিয়ে এরকম বিপাকে পড়েন মাঝে মাঝেই।

Related Articles