×

লাল পোশাকে সুপারহট শুভশ্রী, শুটিংয়ের মাঝে ভাইরাল অভিনেত্রীর ভিডিও

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলিউডের এক অন্যতম সুন্দরী অভিনেত্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলিউডের এক অন্যতম সুন্দরী অভিনেত্রী। পাশাপাশি গাঁটছড়া বেঁধেছেন পরিচালক রাজ চক্রবর্তীর সাথে ফলে এখন তিনি অভিনেত্রীর পাশাপাশি রাজ ঘরণীও। বছর দুয়েক আগে জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের।‌ তাই এখন ছেলে ও স্বামীকে নিয়ে বেশ সুখের সংসার শুভশ্রীর। বর্তমানে কেরিয়ার সামলে জমিয়ে সুখে সংসার করছেন তিনি।‌ পাশাপাশি একটু একটু করে কথা শিখছে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান।‌ বলতে শিখেছে নিজের মাকে আই লাভ ইউ। ছেলেকে প্লে স্কুলে ভর্তি করে দায়িত্ব বেড়েছে অভিনেত্রীর।

সন্তান প্রসবের পর অভিনয় জগত থেকে দীর্ঘ বিরতি কাটিয়ে ফিরেছেন মডেলিং ও অভিনয় জগতে। এছাড়াও রিয়ালিটি শোয়ের বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে শুভশ্রীকে। আবার কখনো কখনো দেখা মিলেছে বিশেষ অতিথি হিসেবে। সন্তানের জন্ম দেওয়ার পর অভিনেত্রীর ওজন খানিকটা বেড়ে গিয়েছিল আর যার জন্য নেটিজেনদের তরফ থেকে তাঁকে শুনতে হয়েছিল বিভিন্নরকম খারাপ মন্তব্য। যদিও সেসব দিকে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ করতে নারাজ অভিনেত্রী। অত্যন্ত উদ্দমী ও জেদি একজন মেয়ে তিনি। নেটিজেনদের খারাপ মন্তব্য শুনে বডি শেমিং-এর স্বীকার হয়েও কমিয়েছেন নিজের ওজন।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে থাকা প্রমুখ অভিনেতা দেব ও জিৎ সকলের সাথেই একাধিক সিনেমায় কাজ করেছেন। তবে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পর তাঁকে বেশিরভাগ রাজের পরিচালিত সিনেমাতেই দেখা গিয়েছে। আর টলিপাড়ায় তাঁর সাথে দেবের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন কোনো নতুন বিষয় নয়। নাম না করেই নিজের চারটে বছর নষ্ট করার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। তবে সেসব এখন অতীত। বর্তমানে পুরোনো কাসুন্দি আর ঘাটতে চান না তিনি।

কিন্তু শুটিংয়ের ফাঁকে অভিনেত্রী কি করেন জানেন কি? সংলাপ হোক কিংবা নাচ সবেতেই দারুনভাবে দক্ষ তিনি। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি লাল হট ড্রেস পরে নাচতে। ভিডিওটি শুভশ্রীর একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি সম্ভবত ‘ষোলো আনা’র’ শুটিং দৃশ্য। ভিডিওটি দেখে অভিনেত্রীর নাচের পাশাপাশি তাঁর হটনেস নজর কেড়েছে সকলের। ইতিমধ্যে ভিডিওটি দেখে তাঁর বোল্ড লুকে ঘায়েল হয়েছে তাঁর বহু অনুরাগী। পাশাপাশি ভিডিওটি ব্যাপক ভাইরাল গোটা নেট দুনিয়ায়।

Related Articles