×

২৭শে পা দিলেন মন ফাগুনের নায়িকা, জন্মদিনে এমন ভিডিও শেয়ার করে ঝড় তুললেন সৃজলা

'মন ফাগুন' ধারাবাহিকের মাধ্যমেই টলিউডে আত্মপ্রকাশ হয়েছে সৃজলার।

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun) শেষ হয়েছে বেশ অনেকদিন হল। টিআরপি-র সেরা আসনে বসেও নতুন ধারাবাহিককে দিয়ে দিতে হল তাঁদের জায়গা। ভক্তদের কাছেও অতি প্রিয় ছিল শন-সৃজলা জুটি। তাঁদের রসায়ন এবং অভিনয় সবটাই মুগ্ধ করেছিল দর্শকদের। বর্তমানে এক একটা নজরকাড়া বোল্ড ফটোশ্যুট দিয়ে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন অভিনেত্রী সৃজলা গুহ। অভিনেত্রীর সব লুকই নিমেষেই আকর্ষণ কেড়ে নিচ্ছে ভক্তদের। ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমেই টলিউডে আত্মপ্রকাশ তাঁর। ধারাবাহিকেই বাজিমাত করেছিলেন তিনি। ইনস্টাগ্রামে বিপুল ভক্তসংখ্যা তাঁর। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে মাত করেছেন সবাইকে।

তবে অভিনয়ের পাশাপাশি সৃজলা নাচেও তুখোড়। মুলত মডেলিং করেই তাঁর কেরিয়ার শুরু। কখনও স্টার জলসার ডান্স রিয়েলটি শো ‘ডান্স ডান্স জুনিয়র ৩’, আবার কখনও রিলে মাতছেন তিনি। সম্প্রতি ছিল নায়িকার জন্মদিন। একে তো নতুন বছর আসার আনন্দে সবাই, অন্যদিকে বর্ষশেষের মুখেই সৃজলার জন্মদিন। তাই রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গেই জমিয়ে সেলিব্রেশনটাও সেরে ফেললেন অভিনেত্রী। সবটাই ইনস্টাগ্রামে তিনি জুড়লেন।অভিনব উপায়ে মোমবাতি জ্বালালেন সৃজলা।

সৃজলা নিজেই জন্মদিনে ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, জন্মদিনের মধ্যরাতে চোখে কালো রঙের সানগ্লাস পরেছেন ঠোঁটে সিগারেটের মতো করে চেপে ধরলেন একটি লাল রঙের ছোট মোমবাতি। এরপর লাইটার দিয়ে মোমবাতি জ্বালালেন তিনি। এরপর মোমবাতিটিকে বসিয়ে দিলেন জন্মদিনের কেকের উপর। এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের সাটিনের ড্রেস, ডিপ নেকে ছিল লেসের ডিটেলিং। হালকা মেকআপে তুখোড় দেখাচ্ছিল সৃজলাকে। খোলা চুল।

ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ইয়ে এক জিন্দেগি’ গানটি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সৃজলা লিখলেন, তাঁর জন্মদিন। নিজেকেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন নায়িকা। এরপরেই সৃজলাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কমেন্টবক্স ভরে উঠল। দেবচন্দ্রিমা (Debchandrima Sinha Roy), র‌্যাচেল হোয়াইট (Rachel White), দেবলীনা কুমার (Devlina Kumar) সবাই নায়িকাকে একরাশ জন্মদিনের শুভেচ্ছা জানালেন।

Related Articles