×

দেড় বছরের ছোট ছেলেকে কোলে নিয়েই কনসার্টে গান গাইলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

ভারতের একজন জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার হলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)।

ভারতের একজন জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার হলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। তিনি বর্তমানে ভারতীয় সংগীত জগতের এক উজ্জ্বল জ্যোতিষ্ক। আর তাঁর কণ্ঠে যেন স্বয়ং মা সরস্বতীর বাস। নিজের কন্ঠের জেরে তিনি যে কাউকেই মোহিত করতে পারবেন। যেকোনো রকমের সংগীত উপাধিই তাঁর কাছে তুচ্ছ। এমনকি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরও এই গায়িকার প্রভূত প্রশংসা করে গিয়েছেন। গোটা পৃথিবীজুড়ে রয়েছে গায়িকার খ্যাতি। আর তার সাথে রয়েছে তাঁর কোটি কোটি ভক্ত। এককালীন একটি গানের রিয়ালিটি শো থেকে উঠে এসেছিলেন তিনি।

পশ্চিমবঙ্গের বহরমপুর থেকে শুরু করে মুম্বাই পর্যন্ত সংগীতের যাত্রাটা তাঁর কাছে সহজ ছিল না। হিন্দি ও বাংলার পাশাপাশি বিভিন্ন আঞ্চলিক ভাষায় রয়েছে তাঁর কয়েকশো গান।‌ গোটা ভারতে তাঁর মতো একজন গুণী শিল্পী পাওয়া খুবই দুষ্কর। এক কথায় রূপে লক্ষ্মী ও গুনে সরস্বতী তিনি। বর্তমানে এই জনপ্রিয় গায়িকা নিজের কেরিয়ারের পাশাপাশি সিদ্ধহস্তে নিজের সংসারও সামলাচ্ছেন। কিছু বছর আগে জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্র সন্তানের। গায়িকার পাশাপাশি মা হিসেবেও তিনি তুখোড়।

বিভিন্ন কনসার্টের জন্য গায়িকাকে মাঝে মাঝেই দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় যেতে হয়। আর তিনি যেখানেই যান না কেন সব সময় তাঁর সাথে থাকে তাঁর ছেলে। কারণ গায়িকা চান সংগীতের মাঝেই বড়ো হয়ে উঠুক তাঁর ছেলে দেবযান। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে ছেলে দেবযানকে কোলে নিয়ে তিনি মাইক হাতে গান গেয়ে মঞ্চ কাপাচ্ছেন। আর যা দেখে রীতিমতো প্রশংসার ঝড় বয়ে গিয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে তিনি রয়েছেন দেশের বাইরে ট্যুরে। মূলত সংগীতের একটি কনসার্টের জেরেই তিনি বিদেশে রয়েছেন। তিনি বর্তমানে রয়েছেন কিউয়ীদের দেশে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ছেলেকে কোলে নিয়ে জনপ্রিয় গান ‘পরম সুন্দরী’-র রিহার্সাল করছেন তিনি। আর নিজের মায়ের কোলে বসে চুপ করে গান শুনতে ব্যস্ত তাঁর ছেলে দেবযান। আর মায়ের গান শুনে রীতিমতো আনন্দে দুলছে সে। সেই দৃশ্য দেখে বহু পুরোনো বাংলা প্রবাদ ‘যে রাঁধে সে চুলও বাঁধে’ মনে পরেছে সকলের।

Related Articles