×

টাইট হলুদ পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, শিল্পা শেট্টির হটনেসে ঘায়েল নেটিজেনরা, ভিডিও ভাইরাল

একটি হলুদ রঙের পোশাকে রাস্তা দিয়ে হেঁটে চলেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শিল্পা শেট্টি (Shilpa Shetty) একজন। ১৮৯৫ সালের ৮ই জুন তিনি জন্মগ্রহণ করেন। বলিউডে তার অভিষেক হয় শাহরুখ খানের বিপরীতে বাজিগর সিনেমার হাত ধরে। রাতারাতি হয়ে ওঠেন তিনি স্টার। এরপর তিনি বলিউড, তামিল তেলেগু এবং কন্নর ছবিতে অভিনয় করেন। তাঁর জীবনের বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্র হলো:- বাজিগর, আগ, ধরকন, রিসতে। এই সিনেমাগুলো তিনি ভীষণ দক্ষতার সঙ্গে অভিনয় করেছিলেন।

আজ শিল্পা শেট্টিকে চেনেন না এমন মানুষ নেই। বলি তারকাদের এখন প্রায়শই স্বল্প পোশাকে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা যায়। আর সেই জন্যই মাঝে মাঝেই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হন। এমনই পরিস্থিতির সম্মুখীন হয়েছেন খোদ শিল্পা শেট্টিও। তিনি আজ রাজ করেন মানুষের মনে।

এই বয়সেও তার এত সুন্দর ফিগার যা দেখে হতবাক হয়ে যান নেটিজেনরা। বরাবরই তিনি ফিট থাকতে পছন্দ করেন। নিয়মিত তিনি যোগ ব্যায়াম অভ্যাস করেন। উনার রয়েছে লক্ষ্য লক্ষ্য অনুগামী।

অভিনয়ের হাত ধরে মাঝে মাঝেই তিনি খবরের শিরোনামে থেকে থাকেন। তবে এবার একটি ভিডিওর হাত ধরে তিনি নেট দুনিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়ে গেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে শিল্পা শেট্টি একটি হলুদ রঙের পোশাকে রাস্তা দিয়ে হেঁটে চলেছেন। আমি তার পোশাকের একটি অংশ খোলা রয়েছে আর যার দরুন দেখা যাচ্ছে তাঁর শরীরের অনেকটা অংশ। আর এই ভিডিওর হাত ধরেই উষ্ণতার পারদ চড়েছে নেটদুনিয়ায়। বেশি ভিডিওটি শেষ অংশে দেখা গিয়েছে কিছু সাংবাদিক বন্ধুরা শিল্পার কিছু ভালো ছবি নেওয়ার জন্য অপেক্ষা করেছিলেন। এরপর শিল্পাও তাঁদের সাথে‌ বেশ কিছু সময় কাটান। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভীষণভাবে জনপ্রিয়তা লাভ করেছে।

Related Articles