×

স্কুলের মধ্যে ইউনিফর্ম পরে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ একদল যুবতীর, ভাইরাল ভিডিও

বিশবিদ্যালয়ের বাইরে শিক্ষার্থীরা বিভিন্ন হিন্দি গানে নাচলেন।

ভাইরাল ভিডিও এখন ট্রেন্ডিং, তা যে সময়েরই হোক না কেন৷ এই ট্রেন্ডই এখন একমাত্র বিনোদন৷ বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিওগুলিই অন্যতম রোজগারের উপায়।
কখনও কখনও এই ভিডিওগুলি নির্মল আনন্দের জন্য তৈরি হয়৷ আবার অনেক সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভুরি ভুরি প্রতিভার বিকাশ হয়৷ কত সাধারন যুবক যুবতিরা এই প্রতিভার বিকাশ ঘটিয়ে যে কতটা অসাধারণ হয়ে উঠছে তা বলাই বাহুল্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাচের এরকম প্রচুর ভিডিও ভাইরাল হয়, যার মধ্যে স্কুলেরও একাধিক ভিডিও লক্ষ্য করা যায়। ছোট্টবেলা থেকেই স্কুল আমাদের প্রাথমিক শিক্ষা বহন করে, সেখান থেকেই আমাদের ভবিষ্যতের বেস তৈরি হয় বলা চলে। তবে স্কুল বা কলেজ তিন ধরণের। কোনটা শুধুই মেয়েকেন্দ্রিক আবার কোনওটা ছেলেকেন্দ্রিক। আবার কোনটা ছেলে-মেয়ে উভয়কেন্দ্রিক। তবে বেশিরভাগ কলেজেই কোনও ছেলে-মেয়ের নির্দিষ্টকরণ নেই। সম্প্রতি এরকমই একটি বিশ্ববিদ্যালয়ের ভিডিও ভাইরাল হল একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে।

যেখানে দেখা গিয়েছে, বিশবিদ্যালয়ের বাইরে কিছু শিক্ষার্থীরা বিভিন্ন হিন্দি গানে নেচে পুরো কলেজ মাতিয়ে তুলছে। একের পর এক হিন্দি গানে নেচে সহজেই সবার নজর কেড়ে নিচ্ছে তাঁরা। তাঁদের এই ভিডিও ইতিমধ্যেই সবার নজর কেড়েছে। ভাইরাল ভিডিওটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের, আর তাঁদের নাচ বাকি ছাত্র ছাত্রীরা দারুণ আনন্দ দিচ্ছে। এছাড়াও এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরই নিমেষে প্রশংসা কুড়িয়েছে অনেক নেটিজেনদের।

প্রসঙ্গত, আজকাল সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষেরা রাতারাতি ভাইরাল হয়ে সুপারস্টার হয়ে যাচ্ছেন, সে একটি ২ বছরের শিশু কি আবার ৮০ বছরের বৃদ্ধা সবার ক্ষেত্রেও কিন্তু ভাইরাল তকমা লেগেই যাচ্ছে যেকোনও মুহূর্তে। কোনও কিছু আলাদা রকমের ভিডিও বা ছবি হলেই তা মানুষের দ্বারা এত শেয়ার হয় তার ফলে রাতারাতি অনেকে সেলিব্রিটি হয়ে যাচ্ছেন। সিনেমা তো আছেই, গান, অভিনয়, নাচ দেখিয়ে কেউ কেউ এই ভাইরালের জন্য অনেক দূরে পৌঁছে যাচ্ছে, বিশ্ববাসী তাঁদেরকে সাপোর্টও করছে।

Related Articles