×

বন্ধ ঘরে দূর্দান্ত অঙ্গভঙ্গিতে ৩ সুন্দরী মহিলার সঙ্গে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

'ম্যায় গাই হার ভাতরার পানঘাট দূর সে ঘানা' গানের তালে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নাচলেন সবার সঙ্গে স্বপ্না চৌধুরী।

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হল ইন্টারনেট সেনসেশন স্বপ্না চৌধুরীর (Sapna Chaudhary) একটি দারুণ একটি নাচের ভিডিও। তবে ভিডিওতে শুধু স্বপ্না চৌধুরী একা নেই, আছে একাধিক যুবতী। সোশ্যাল মিডিয়াতে কেউ না কেউ ভাইরাল হয়েই চলেছেন। আর ভাইরাল সেনসেশন হলে তো কোনো কথাই নেই। তাঁর যে কোনও ভিডিও আসা মানেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাওয়া। আসলে বর্তমান যুগ হল সোশ্যাল মিডিয়ার জমানা। এখানে যে কেউ দুর্দান্ত পারফরম্যান্স করে নিমেষেই ভাইরাল হয়ে লাখ লাখ টাকা রোজগার করছেন।

সবথেকে আকর্ষণীয় বিষয় এখানে এক একটি ডান্সিং অ্যাপস্ থেকে সহজেই ভিডিও বানিয়ে রাতারাতি ভাইরাল স্টার হয়ে যাচ্ছেন অনেকেই। ট্রেন্ডিং গানগুলিকে ব্যবহার করে এক একটা ধামাকাদার প্রেজেন্টেশন করে এক একজন সোশ্যাল ইউজার রাতারাতি সোশ্যাল স্টার তকমা বহন করে নিচ্ছেন। শুধু হিন্দি নয়, এখানে মারাঠি, তামিল, হিন্দি, তেলেগু, ইংরেজী সব রকম নাচের গানই ভাইরাল হচ্ছে। তেমনই একজন সোশ্যাল সেনসেশন হলেন স্বপ্না চৌধুরী। স্বপ্নার মতো নাচ করা অনেকেরই স্বপ্ন। এবার স্বপ্না চৌধুরীর গানে দেশি নাচতে দেখা গেল আরও কয়েকজন যুবতীকে। তাঁরাও স্বপ্নের মতো একই নাচতে চেষ্টা করে। তবে সবার তুলনায় স্বপ্না একাই মন জয় করে নিল সবার। অন্যান্য নারীদের থেকে সবুজ স্যুট পরা স্বপ্নাকে আলাদা দেখাচ্ছে।

স্বপ্না চৌধুরী এখন একজন বড় মাপের স্টারও, তাঁকে নিয়ে খবরও তৈরি হয় মাঝে সাঝেই। এদিনও তিনি ‘ম্যায় গাই হার ভাতরার পানঘাট দূর সে ঘানা’ গানের তালে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নাচলেন সবার সঙ্গে একটি ফাঁকা ঘরের মধ্যেই। মূলতঃ তিনি বিভিন্ন ফাংশনে নাচ করেন, আর সেখান থেকেই প্রচুর টাকা রোজগার করেন। তবে এবার তিনি নিজের ঘরের মধ্যেই অসাধারণ পারফরম্যান্স করলেন। তিনি অত্যন্ত দক্ষ নাচে, সেটাই বারবারই প্রমাণ করেন তিনি। যা দেখেই পুরুষ নেটিজেনরা রীতিমতন ভিরমি খেয়েছেন। তাঁর শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকাতে ইতিমধ্যেই ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরা। তাঁর নাচের ব্যাকগ্রাউন্ডে একটি টিভিও রাখা ছিল। সেখানেই গানটি চলছিল বোঝাই যাচ্ছিল।

দুর্দান্ত নাচের স্টাইল এবং তুখর এক্সপ্রেশন, অঙ্গভঙ্গির পারদর্শীতা সবটা দেখেই মাতোয়ারা গোটা সাইবারবাসী। তিনি নাচে দারুণ পটু। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হরিয়ানভি নামক একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। যা এখনও পর্যন্ত ১৪৪k ভিউ পেয়েছে। এই মুহূর্তে বিগ বস খ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর ইনস্টাগ্রামে ৫ মিলিয়নেরও বেশি ফলোয়ার। স্বপ্না চৌধুরীর নাচের শোতে হরিয়ানায় হাজার হাজার ভক্তের ভিড় দেখা যায়।

Related Articles