×

মঞ্চের উপর স্বপ্না চৌধুরীর সঙ্গে তুমুল নাচ ভোজপুরি সুপারস্টার খেসারির, ভাইরাল ভিডিও

একই মঞ্চে যখন হাজির হন দুই জনপ্রিয় তারকা তখনতো ধামাকাদার কিছু হতেই হয়। আর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই যে ভাইরাল হয়ে পরবে তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি, নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে গোটা দেশজুরে সুপরিচিত তারকা স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) সঙ্গে ভোজপুরি অভিনেতা খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav) অতি পুরনো এক নাচের ভিডিও। যা এখন বেজায় উপোভোগ করছেন দর্শকেরা।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোন একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন দুই তারকা। আর সেখানেই প্রকাশ্যে মঞ্চে একসাথে পারফরম্যান্স করলেন খেসারি লাল যাদব এবং স্বপ্না চৌধুরী। গানের তালে তাল মিলিয়ে তারা দু’জনেই যেভাবে নৃত্য পরিবেশন করছেন তা সত্যি দেখার মতো।সেখানে কমলা রঙের সালোয়ার কামিজ পরে স্বপ্নের রাজকুমারীর মতো হাজির হয়েছেন হটবম্ব স্বপ্না। আবার অন্যদিকে কালো রঙের শার্ট ও জিন্স পরে সুপারস্টার এর চেয়ে কম লাগছে না খেসারি লাল যাদবকে। তবে এখানে শুধুই কি নাচ! নাচের পাশাপাশি মাইক হাতেও গান গাইতে শোনা গেল তাদের।

হরিয়ানা রাজ্যের হটবম্ব হলেন স্বপ্না চৌধুরী। তিনি একদিকে যেমন বিভিন্ন মঞ্চে উপস্থিত হয়ে দুর্দান্ত নাচ পরিবেশন করেন তেমনি অন্যদিকে কিছু উল্লেখযোগ্য সিনেমা ও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। আর ভোজপুরি বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তবে,শুধু ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নয় বর্তমানে গোটা ভারতবর্ষের জুড়েই বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। কেননা, এখন ভারতবর্ষে সিনেমা বলতে শুধু বলিউড নয় পাশাপাশি অন্যান্য ভাষার সিনেমা এবং কনটেন্টো ছক্কা হাঁকিয়ে যাচ্ছে।

সম্প্রতি চার বছর পুরোনো এই ভিডিওটি সামাজিক মাধ্যমে নতুন করে প্রকাশিত হতেই ফের ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। বলাই বাহুল্য সেই অনুষ্ঠানের দর্শকাসনে থাকা মানুষদের পাশাপাশি নেটিজেনরাও বেজায় পছন্দ করেছেন তাদের যুগোলবন্দির এই পারফরম্যান্স। ইতিমধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৫৪ মিলিয়নের বেশি এবং লাইক সংখ্যা ১৯০ হাজারের বেশি পৌঁছে গিয়েছে। সেই সঙ্গে, স্বপ্না চৌধুরী ও খেসারি লাল যাদবকে ভালোবাসা এবং প্রসংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button