×

গ্ৰাম্য পরিবেশে মাথায় ঘোমটা নিয়ে উদ্দাম নাচ ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরীর, তুমুল ভাইরাল ভিডিও

'গোরি নাচে' গানে নাচ করে কামুক ভক্তদের ঘায়েল করলেন 'হটবম্ব' স্বপ্না চৌধুরী।

সোশ্যাল মিডিয়া অনেকটা বিস্তৃত। এখানে মিনিটে সেকেন্ডে একের পর এক ধামাকার সৃষ্টি হচ্ছে। দেশ-বিদেশের কোণে কোণে থেকে বিভিন্ন ভিডিও নানা সময়ে এখানে পোস্ট হচ্ছে আর পোস্ট হতে না হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে। হিন্দি হোক কিংবা ভোজপুরি কিংবা মালয়ালী বা যেকোনো আঞ্চলিক ভাষা সব ভাষারই কোনো না কোনো গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে অনবরত। আর তাতে তাল মিলিয়ে নানানরকম মানুষ ডান্স পারফরম্যান্স করছেন।

সেগুলিও নিমেষে ভাইরালের তালিকায় চলে যাচ্ছে। সুতরাং বুঝতেই পারছেন, আজকাল সোশ্যাল মিডিয়া ছাড়া বেঁচে থাকাই অসম্ভব। সম্প্রতি একটি পাঞ্জাবি গানের তালে দুর্দান্ত কোমর দোলালেন ইন্টারনেট সেনসেশন স্বপ্না চৌধুরী। আর এই রমণীকে কে না চেনেন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তাঁর মঞ্চ নাচের পারফরম্যান্স ভাইরাল হয়। বিগবসেও এক প্রতিযোগী ছিলেন তিনি। এবার লাল-সাদা রঙের পাটিওয়ালা পোশাকেই খোলা প্রকৃতির মাঝেই সেজে অসাধারণ নাচলেন। গানটির নাম, ‘গোরি নাচে’ (Gori Nache)। তাঁর যেমন কোমরের ঠুমকা তেমনি শরীরের হিল্লোল।

সঙ্গে তো আছেই তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা।সব মিলিয়ে এই যুবতীর অসাধারণ ডান্স পারফরম্যান্স দেখে ঘায়াল হয়ে গেলেন নেটিজেনরা। বিশেষ করে তাঁর পাগল করা ‘নখরা’ দেখে পুরুষ হৃদয়ে ইতিমধ্যেই ধুকপুকানি বেড়ে উঠেছে।

ঘোমটা মাথায় দিয়ে এই গানের প্রতিটি বিটে বিটে এই যুবতী পারফর্ম করলেন। তাঁর সেক্সি চাহনি দেখে ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর অনুরাগীরা।যদিও এই প্রথম নয়, এই বৌদি মাঝে মাঝেই তাঁর অসাধারণ নৃত্যের ডালি নিয়ে ইন্টারনেট দরবারে ধরা দেন। সম্প্রতি এই ভিডিওটি itssapnachoudhary নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles