×

জন্মদিনের পার্টিতে প্রাক্তন প্রেমিকাকে চুমু সালমান খানের, প্রকাশ্যে এলো ভিডিও

সলমন প্রথমে সঙ্গীতা বিজলানিকে জড়িয়ে ধরেন এবং তারপরে তাঁর কপালে চুম্বন করেন।

গত ২৭ ডিসেম্বর ৫৭ বছরে পদার্পণ করেছে বলিউড ভাইজান সলমন খান। বলিউডের এলিজেবল বেচলর সলমন দেখতে দেখতে আর তিন বছর পরেই ষাটের কোটায় পাড়ি দেবে। কিন্তু কে বলবে, তাঁর ফিগার সৌন্দর্য এখনও হার মানায় তরুণ নায়কদের। হাজার হাজার রমণী আজও ক্রাশ খায় সল্লু মিঞাকে দেখে। প্রচুর অভিনেত্রী, মডেল তাঁর প্রেমে হাবুডুবু খেয়েছে। কিন্তু কোনও প্রেমই টেকেনি। তাই তো আজও অবিবাহিত ভাজান। এক কালে ঐশ্বর্য রাই থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি, লুলিয়া, সোমি আলি, ক্যাটরিনা কাইফ-সহ একাধিক তাবড় তাবড় আইকনিক সুন্দরীরা সলমনের প্রেমে পাগল ছিল। কিন্তু সবটাই তীরে এসে ডুবেছে।

যদিও ক্যাটরিনা এবং ঐশ্বর্যর সঙ্গে তাঁর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ালেও বিভিন্ন কারণে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তবে কিছুদিন আগেই জনপ্রিয় দক্ষিণী নায়িকা পূজা হেগড়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু কিছুই ধোপে টেকেনি। যাই হোক, জন্মদিনের ঠিক আগের দিন বোন অর্পিতা খানের বাড়িতে বিশাল পার্টির আয়োজন করা হয়েছিল সলমনের জন্মদিন উপলক্ষে। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক অভিনেতারা। ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিও। পুলকিত শর্মা, কৃতি খারবান্দা, তব্বু, আরবাজ, সোহেল, সোনাক্ষী সিনহা, কার্তিক আরিয়ানের মতো অনেক বলিউড তারকারাও ছিলেন সেদিন।

শুধু তাই নয়, বলিউড বাদশা শাহরুখ খানও সলমনকে জন্মদিনে চমক দিতে এসেছিলেন। তবে ওই দিন বেশি নজর কেড়েছিল প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের প্রকাশ্য রোমান্স। পাপারাজ্জি দের তোলা ছবিতে, সালমানকে দেখা যায় সঙ্গীতার কপালে চুমু খেতে। এবং দুজনে একে অপরকে জড়িয়ে ধরেন এবং পরে পার্টি ভেন্যুর বাইরে মিডিয়ার ক্যামেরার সামনে পোজ দেন। এমনকী সলমন ব্যক্তিগতভাবে অভিনেত্রীকে গাড়ি করে নামিয়ে দিতেও পিছপা হলেন না।

এই ভিডিওতে সলমনকে দেখা গিয়েছে, কালো জিন্স এবং সোয়েটারে। একই নীল ঝকঝকে পোশাকে সঙ্গীতাকে চমতকার দেখাচ্ছিল। ক্লিপটিতে, সলমন প্রথমে সঙ্গীতা বিজলানিকে জড়িয়ে ধরেন এবং তারপরে তাঁর কপালে চুম্বন করেন। এই ছবিগুলি নেটপাড়ার এখন সব চাইতে আলোচ্য বিষয়, সবাই অনুমান করছেন, দুজনেই আবার ডেটিং শুরু করেছেন। এই ভিডিওতে সঙ্গীতা বিজলানির প্রতি সালমানের স্বভাব দেখে ভক্তরা তীব্র প্রতিক্রিয়া করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘প্রথম প্রেম সর্বদাই প্রথম’। আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘সালমান তার জীবনে যারা আসে তাঁদের সবাইকে সম্মান করেন।

Related Articles