×

Rituparna Sengupta: ফাঁস হল ঋতুপর্ণা সেনগুপ্তর বদভ্যাস

দু-দশক ধরে টলিপাড়া কাঁপিয়ে আসা একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

দু-দশক ধরে টলিপাড়া কাঁপিয়ে আসা একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এককালীন টলিউডের তাবড় তাবড় অভিনেতাদের সাথে জুটি বেঁধে অভিনয় করে ইন্ডাস্ট্রি কাঁপিয়েছেন তিনি। বয়স বাড়লেও এখনো তিনি সৌন্দর্যে বর্তমান যুগের অভিনেত্রীদের দশ গোলে মাত দিতে পারবেন। তাঁর বয়সী অভিনেত্রীদের মুখে যেখানে বয়সের ছাপ স্পষ্ট সেখানে ঋতুপর্ণা এখনো জৌলুসে ভরপুর। অভিনয় জগতের সাথে কিছুটা দূরত্ব তৈরি করলেও অভিনেত্রীকে মাঝে মাঝেই বিভিন্ন রেডিও স্টেশনে সাক্ষাৎকার দিতে দেখা যায়।

কিন্তু তবুও ক্লান্তি নেই তাঁর চোখে মুখে। সাক্ষাৎকার দিতে গিয়ে সঞ্চালকের সমস্ত প্রশ্নেরই তিনি হাসিমুখে উত্তর দেন। যেন কোনো প্রশ্নই এড়িয়ে যাওয়া তাঁর ধাতে নেই। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গিয়েছিল কলকাতার ‘ইস্ক এফ এম’-এর স্টুডিওতে একটি সাক্ষাৎকারে। সেখানে তিনি আরজে রিয়া (Rj Riya)-র একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানে উপস্থিত হয়ে অনুষ্ঠানটির সঞ্চালক অর্থাৎ আরজে রিয়া প্রথমেই অভিনেত্রীকে বলেন, ঋতুপর্ণা তাঁর প্রিয় একজন অভিনেত্রী।

আর যা শোনা মাত্রই অভিনেত্রীর মুখে লাজুক হাসি ফুটে ওঠে। এরপরই অভিনেত্রীকে বিভিন্নরকম প্রশ্ন করেন আরজে রিয়া। প্রথমে অভিনেত্রীর ইন্ডাস্ট্রির তিন প্রিয় বন্ধুর নাম জানতে চান তিনি। যার উত্তরে ঋতুপর্ণা হেঁসে বলেন, ইন্ডাস্ট্রির সকলেই তাঁর প্রিয় বন্ধু। এরপর রিয়া অভিনেত্রীকে দ্বিতীয় প্রশ্ন করেন যে, কোন তিনটে জিনিস ছাড়া ঋতুপর্ণা বাড়ি থেকে বেরোবেন না। ঋতুপর্ণা এর উত্তরে বলেন, স্যানিটাইজার, ব্যাগ যার মধ্যে থাকে তাঁর প্রয়োজনীয় কিছু জিনিস ও জল। যা শুনে রিয়া বলেন, ঋতুপর্ণা ফোনের কথা বলেননি। অর্থাৎ ফোন ছাড়াও অভিনেত্রীর দিব্যি চলবে।

এরপর ঋতুপর্ণার পছন্দের স্ট্রিট ফুড সম্পর্কে জানতে চাইলে অভিনেত্রী উত্তরে বলেন, ফুচকা। খুব খারাপ ডাকনামের প্রশ্নের উত্তরে তিনি বলেন, সব ডাকনামই তাঁর আদরের। তারপর অভিনেত্রীর গুড হ্যাবিট ও ব্যাড হ্যাবিট সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, হার্ডওয়ার্কিং হলো তাঁর গুড হ্যাবিট ও ইমোশনাল হলো তাঁর ব্যাড হ্যাবিট। কারণ তিনি সহজেই সকলকে বিশ্বাস করে বিশ্বাসঘাতকতার শিকার হন।

Related Articles