×

হঠাৎ জঙ্গল থেকে বেরিয়ে এলো বিরল প্রজাতির লাল কোবরা সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও আজব আজব ভিডিও বেশি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়!

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষেই গোটা পৃথিবীর সঙ্গে সাক্ষাত ঘটে যাচ্ছে সবার। কখন কোথায় কি ঘটছে সবটাই নিমেষে জেনে যাচ্ছেন সবাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি তো ভাইরাল হচ্ছেই এক একটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যদিও এখন মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও আজব আজব ভিডিও বেশি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়!

পশু-পাখিদের এক একটা গা হিমহিম করা ভিডিও দেখে যেমন আঁতকে ওঠেন অনেকে, তেমনি এই পশু-পাখিদেরই এক একটা নজরকাড়া ভিডিও আনন্দ দেয়। কিন্তু, সম্প্রতি একটি ভিডিও দেখে রীতিমতো থমকে গিয়েছে গোটা সাইবারবাসী। এছাড়া আজকাল মানুষ নিজেদের ভাইরাল করার জন্যে এক্কেবারে চূড়ান্ত পর্যায়ে চলে যাচ্ছে। কোনো কোনো সময়ে সাপেদের সঙ্গে নাচতে দেখা যায় সাহসী ব্যক্তিদের, আবার কোনো সময়ে বিশালাকৃতি অজগরের সাপের সঙ্গে খেলা করতে দেখা যায় শিশুকে। এ জাতীয় ভয়ঙ্কর ভয়ঙ্কর খবর শিহরিত করে দেয় দর্শকদের।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি বিরল প্রজাতির লাল সাপকে, ভিয়েতনামের এক জঙ্গল থেকে তাকে ধরেছেন বাসিন্দারা। যা দেখতে সকলে ছুটে চলেছেন মাঠের মধ্যে। সাপটি ঘাসে ভরা মাঠের মাঝে হারিয়ে গিয়েছে। তাঁকে খুঁজতেই কান্ড। তবে শেষমেশ দেখা গিয়েছে তাকে। একটি গাছের আড়ালে লেজ ধরে টেনে বার করা হয় সাপটিকে। সাপটিও ছাড়া পেয়ে ছুটে পালায়।

একটি নালায় নেমে যায় সাপটি কিলবিলিয়ে এগিয়ে চলে। তবে ভিডিওটির আর বিস্তারিত দেখা যায়নি। ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘স্নেক ক্যাচার্স’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। ইতিমধ্যেই প্রায় পঞ্চাশ লাখ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। তবে কমেন্টবক্সে অনেকেই বলেছেন, এত বিরল‌ প্রজাতি লাল সাপ। অবিশ্বাস ফুটে উঠছে তাঁদের কমেন্টে।

Related Articles