×

অদ্ভুত মেকআপ করে ‘সারেগামাপা’ গেয়ে ফের লাইমলাইটে রানু মন্ডল, ভাইরাল ভিডিও

চুল গুলো এলোমেলো, ভুরু দুটো অদ্ভুত ভাবে আঁকা, ছেঁড়া জামা কাপড় পরে 'saregamapa' নামের একটি হিন্দি গান করলেন রানু মন্ডল।

২০১৯ সালে সোশ্যাল মিডিয়া থেকেই উত্থান তাঁর, পেয়েছেন লতাকন্ঠীর তকমাও, শুধু তাই নয় এই গানের জোরে তিনি পৌঁছে গিয়েছিলেন বলিউডে, সেখানে গিয়ে জনপ্রিয় সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গেও গান করে সফলতা পেয়েছিলেন তিনি, কিন্তু সেটাই যেন তাঁর পতনের কারণ। হঠাৎ করেই অহংকার বেড়ে যায় তাঁর, শুরু হয় মানুষের প্রতি হেলাচ্ছেদ্দা। ব্যস! তারপরেই ফিরে আসতে হয় তাঁকে তাঁর পুরোনো ভিটে রানাঘাট স্টেশনেই। হ্যাঁ, কথা হচ্ছে রানাঘাট স্টেশনের সেই ভিক্ষুক রানু মণ্ডলকে (Ranu Mandol) নিয়ে।

তবে এখন তিনি পুরোপুরি আগের জীবন অর্থাৎ ভিক্ষুকে না পরিণত হলেও তাঁর কাছে এখন টলিউড হোক বা বলিউড কোনো কাজ নেই, কিন্তু বলিউডে রানু মন্ডলের একটি ছাপ তৈরি করে রেখে এসেছেন। এখন তিনি বেকার। সো কয়েকটি স্টেজ শো করেছেন তিনি। অর্থাৎ রানু মণ্ডল যেহেতু সোশ্যাল মিডিয়া থেকেই উঠেছিলেন তাই সোশ্যাল মিডিয়াই তাঁর এখন ভরসার জায়গা, মাঝে মধ্যেই ইউটিউবাররা তাঁদের সাবস্ক্রাইবার সংখ্যা বাড়ানোর জন্যে রানু দির বাড়ি যান।

তাঁকে নিয়ে নানারকম মজার মজার কার্যকলাপ করে আসেন। সেটা ভাইরালও হয়। সুতরাং তাঁর কিছু না কিছু আপডেট সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হচ্ছে। সম্প্রতি রানু মন্ডলের আরও একটি ভিডিও ভাইরাল হল ইউটিউবে। যেখানে দেখা যাচ্ছে, রানু দি অদ্ভুত সেজে আবারও একটি হিন্দি গান ধরেছেন। তাঁকে দেখতে অদ্ভূত ছাড়া কিছুই লাগছে না। চুল গুলো এলোমেলো, ভুরু দুটো অদ্ভুত ভাবে আঁকা, ছেঁড়া জামা কাপড় পরে ‘saregamapa’ নামের একটি হিন্দি গান ধরেছেন।

তবে তাঁর সাজগোজ উদ্ভট লাগলেও তাঁর কন্ঠের কিন্তু কোনো দিক হারিয়ে যায়নি। একেবারে সাবলীলভাবে তিনি গাইছেন। তাঁর সুর না তাল না কথা সবদিকটাই একেবারে নিখুঁত ছিল। বোঝাই যাচ্ছে, কোনো ইউটিউবারই রানু দিকে এইভাবে সাজিয়ে তাঁকে নিয়ে মজা করেছেন। সম্প্রতি রানুর এহেন কাণ্ডের ভিডিও Bong Official নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

Related Articles