×

রানু মন্ডলের রূপ ও রং দেখে প্রেমে হাবুডুবু খাচ্ছে এই যুবক, ভাইরাল ভিডিও

ছর তিনেক আগে অর্থাৎ ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন রানাঘাট স্টেশনের ভিক্ষুক লতাকন্ঠী রানু মন্ডল (Ranu Mondol)।

ক্যামেরার সামনেই এক হাঁটুর বয়সী যুবকের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে গেলেন রানু মন্ডল (Ranu Mondal)! যা সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে ভাইরাল হয়ে গেলেন রানাঘাটের বিখ্যাত সোশ্যাল সেনসেশন রানু মন্ডল! বছর তিনেক আগে অর্থাৎ ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন রানাঘাট স্টেশনের ভিক্ষুক লতাকন্ঠী রানু মন্ডল (Ranu Mondol)।

যিনি মুহূর্তের মধ্যে নিজের অসাধারণ কন্ঠের জোরে ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠেন। শুধু তাই নয়, পাশাপাশি মুম্বইতেও ডাক পান তিনি। পেয়ে যান মুম্বইয়ের জনপ্রিয় সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গেও গান গাওয়ার সুযোগ। কিন্তু অল্প সময়ের মধ্যেই এত নাম করার বশে অসম্ভব অহংকারী হয়ে ওঠেন রানুদি। যাকে বলে ধরাকে সরা জ্ঞান করতে শুরু করে দেন তিনি। যিনি তাঁকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিলেন, সেই অতিন্দ্রকেই নানারকম কটূক্তি করতে শুরু করেন।

অগত্যা তাঁর জনপ্রিয়তা মাটিতে মিশে যায়। মুম্বই থেকে ফের পুরোনো জীবনে ফিরে আসেন রানুদি! বর্তমানে আর্থিক দুর্দশার মধ্য দিয়ে দিন কাটছে রানুদির। মাঝেমধ্যেই বিভিন্ন ইউটিউবাররা রানুদির বাড়িতে এসে তাঁকে বিভিন্ন খাওয়ার দেওয়ার পাশাপাশি ইন্টারভিউ নিয়ে যান, এবং তাঁর করুন জীবনযাত্রা তুলে ধরেন সমাজের কাছে। যদিও তাঁর কণ্ঠ একইরকম রয়েছে। কোনো রেওয়াজ ছাড়াও এখনও তিনি অবলীলায় জনপ্রিয় লতার গান খালি গলাতেই গাইতে পারেন। সম্প্রতি, আবারও একদল ছেলে রানুদির বাড়িতে এসেছিলেন ভিডিও বানানোর জন্য। সেখানেই উঠে এসেছে রানুদির নানারকম কীর্তিকলাপ। যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কখনও আবার বেফাঁস মন্তব্যও করে বসেন রানুদি। ভিডিওতে দেখা গিয়েছে, এক হ্যান্ডসাম যুবকের সঙ্গে বাড়ির সামনেই একটি বসার জায়গাতে বসে চূড়ান্ত রোমান্টিক এক্সপ্রেশন দিলেন ওই যুবক এবং রানু মন্ডল। সঙ্গে ব্যাকগ্রাউন্ডে চলছিল জনপ্রিয় রোমান্টিক গান। সঙ্গে হাঁটুর বয়সি ছেলেটির সঙ্গে রানু মণ্ডলের এক্সপ্রেশন ছিল দেখার মতো। সম্প্রতি ‘justine imran’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। যেখানে রানু মণ্ডলকে একটি নীল রঙের শাড়ি তে দেখা গিয়েছে।

Related Articles