×

কনে সেজে হাঁটুর বয়সী যুবকের সঙ্গে রোম্যান্সে মাতলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও

বাঙালি নববধূর সাজে দেখা গেল রানাঘাটের 'রানু মন্ডল' (Ranu Mondal) কে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া একটি ভিডিওতে বাঙালি নববধূর সাজে দেখা গেল রানাঘাটের ‘রানু মন্ডল’ (Ranu Mondal) কে। হঠাৎ কেন নববধূর সাজে সেজেছেন রানু মন্ডল তাই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে তুমুল চর্চা। তাহলে কি এই বয়সে নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রানু মন্ডল? এমনই হাজার একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। শুধু নববধূর সাজে সেজেই থেমে থাকেননি তিনি। হাঁটুর বয়সী একটি ছেলের গলা জড়িয়ে ধরে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে ওই যুবকটি রানু মন্ডলের চোখে মুখে মেকআপ করে সুন্দরভাবে সাজিয়ে দিচ্ছে। সেই অবস্থায় চুপ করে বসেছিলেন রানু মন্ডল। এরপরে হঠাৎই তিনি গান গেয়ে ওঠেন। ‘তোমার চোখের কাজলে আমার ভালোবাসার কথা লেখা থাকবে’ গানটি সুরেলা কণ্ঠে গেয়ে শোনান তিনি। সাজানো শেষ হলে ওই যুবকটি রানু মন্ডলের উদ্দেশ্যে জিজ্ঞেস করেন সেজে তাঁর কেমন লাগছে? তখন রানু মন্ডল বলেন, ‘তোমার সাজাতে ভালো লাগে তাই সাজিয়েছো, আমি কি সাজাতে বলেছি নাকি?’ এরপর দেখা যায় ওই যুবকের গলা জড়িয়ে ধরে বেশ কিছু ছবি তোলেন রানু মন্ডল।

ভিডিওটিতে যে যুবককে দেখা গিয়েছে তাঁর নাম ‘আদি’। ওই যুবকের একটি নিজস্ব ইউটিউব (YouTube) চ্যানেল আছে যার নাম ‘আদি ক্রিয়েশন’ (Adi Creation)। ছেলেটি বিভিন্ন ইউটিউব ভিডিও তৈরি করে। তার ইউটিউবের (youtube) নতুন ভিডিওর জন্যই রানু মন্ডলকে নববধূর সাজে সাজানো হয়েছে বলেই জানা গিয়েছে। টুকটুকে লাল রঙের বেনারসি ও ওড়না পরানো হয়েছিল রানু মন্ডল কে।

প্রায় ৮ মাস আগে ‘আদি ক্রিয়েশন’ (Adi Creation) থেকে ভিডিওটি ইউটিউবে (youtube) আপলোড করা হয়। সেখান থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে শেয়ার করা হয় এই ভিডিও। ইতিমধ্যে প্রায় ১০ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়া প্রচুর কমেন্ট পড়েছে ভিডিওটির কমেন্ট সেকশনে। নববধূ সাজের রানু মন্ডলকে বেশ সুন্দরী লাগছিল, এমন মন্তব্য করেছেন প্রচুর নেটিজেন। কনের সাজে সাজার শখ কমবেশি প্রতিটি মেয়েরই থাকে। তেমনই রানু মন্ডলেরও শখ ছিল বলে জানা গিয়েছে। আদি ক্রিয়েশনের হাত ধরে রানু মন্ডলের সেই শখ পূরণ হয়েছে। ‌

Related Articles