×

শাড়ি ব্লাউজ ছেড়ে সাহসী পোশাকে উদ্দাম নাচ রচনা ব্যানার্জীর! মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা এবং ওড়িশা চলচ্চিত্রের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি।

বয়স যেন তাঁর কাছে এক নিমিত্তমাত্র, যিনি এখনও দাবি রাখেন, “বেশি বয়সে নিজের ফিগারকে ধরে রাখতে প্রয়োজন নিয়মিত শরীরচর্চা, সঙ্গে নিজের গ্ল্যামার ধরে রাখার জন্য প্রয়োজন উচ্ছের রস এবং লাউয়ের জুস।” তাঁর বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও এখনও তাঁর রূপের ঝলকানিতে কাবু গোটা বাংলা। হ্যাঁ, কথা হচ্ছে আমাদের সবার প্রিয় ‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জীকে (Rachana Banerjee) নিয়ে। বাংলা এবং ওড়িশা চলচ্চিত্রের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। প্রায় ১০ বছর হয়ে গেল অভিনেত্রী সিনেমা জগৎ থেকে অবসর নিয়েছেন। তবে তার কারণ একমাত্র অভিনেত্রীর ছেলেকে ভালোমতো মানুষ করা।

এখন তিনি ছোটো পর্দার এক জনপ্রিয় মুখ। বাংলার দিদি নং ওয়ান তিনি! প্রায় দশ বছরের অধিক সময় ধরে তিনি সামলে যাচ্ছেন “দিদি নং ওয়ান” এর সঞ্চালিকার কাজ। যে শো আজ শুধু দেশেই নয় বিদেশেও খ্যাত। দেশ বিদেশের নানা মানুষ প্রতিযোগী হিসেবে আসে “দিদি নং ওয়ান” শো তে। দিনের পর দিন এই শো এর জনপ্রিয়তা শীর্ষে পৌঁছে গিয়েছে। বলা ভাল, এর নেপথ্যে দিদিরই দায়-দায়ীত্ব বর্তায়। যদিও ব্যক্তিগত জীবনকে বেশি পাবলিক করেননা নায়িকা। এমনকী, কোনও বিতর্কেও জড়াতে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

রচনা তাঁর ছেলের গল্প ‘দিদি নম্বর ১’-এ বেশ কয়েকবার প্রকাশ করেছিলেন। তবে রচনার স্বামীর বিষয়ে কিছু অনেকেই জানেন না! তাঁর এখনও ডিভোর্স হয়নি। তবে স্যাপারেট তিনি। ছেলের জন্যই ডিভোর্স নেননি তিনি। যাই হোক, অন্যান্য তারকাদের তুলনায় রচনাও প্রচন্ড এক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রতিনিয়ত তিনি একাধিক ছবি-ভিডিও শেয়ার করেন। যার মধ্যে তাঁকে নানান পোশাকেও দেখা মেলে। সম্প্রতি শাড়ি ছেড়ে তাঁকে ফের দেখা গেল ওয়েস্টার্ন পোশাকে। ক্রপটপ-জিন্স নিজেকে মুড়িয়ে একটি জনপ্রিয় গানের সঙ্গে রিল বানালেন তিনি।

সম্প্রতি দিদি নম্বর ওয়ানের একটি পেইজ থেকে এই রিল ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে, ফ্লোরাল প্রিন্টের ক্রপটপ এবং সাদা রঙের প্যান্ট পড়ে নৌকা ভ্রমণ করছেন তিনি, এবং একটি বিদেশি গানের সঙ্গে নৃত্য প্রদর্শন করছেন। নায়িকার এই ওয়েস্টার্ন লুক দারুণ পছন্দ করেছেন তাঁর ভক্তরা। বর্তমানে তিনি রয়েছেন দুবাইয়ে। সেখানে গিয়েও নানান ছবি, রিল ভিডিওতে ভরাচ্ছেন নায়িকা। তবে শুধু ঘুরতে নয়, মাস কয়েক আগেই শাড়ির ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী, সেটাই দেশ ছেড়ে বিদেশে প্রচার করতে দুবাই পারি দিয়েছেন নায়িকা।

Related Articles