×

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করতেই থামিয়ে দেওয়া হল রচনা ব্যানার্জীকে!

এককালে টলি, ওড়িশা ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত নায়িকা ছিলেন রচনা ব্যানার্জী।

বাংলার টপ গেমশো ‘দিদি নং ওয়ান’ (Didi no 1) এর মঞ্চ প্রতি উইকেন্ডেই একেবারে জমে ওঠে! বাংলার একমাত্র রিয়্যালিটি শো এটি, যেটি প্রায় ১১ বছর ধরে জী বাংলার পর্দায় সমান জনপ্রিয়তার সঙ্গে রাজ করছে! শুধু রাজ্যে নয় দিদি নং ওয়ান-এর জনপ্রিয়তা এখন দেশ ছেড়ে বিদেশেও পৌঁছেছে। কারণ মাঝে মাঝেই অনেক বিদেশী দিদিরা এই শোয়ে খেলতে আসেন! আর এই জনপ্রিয়তার কারণ হিসেবে বলা চলে, অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee) অসাধারণ উপস্থাপনা। তাঁর সঞ্চালনার জন্যই এই শোয়ের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া।

কারুর দুঃখের কথা শুনে যেমন আবেগে ভেসে যাচ্ছেন তেমনি প্রতিযোগীদের নিয়ে হইহুল্লোড়েও মেতে উঠছেন রচনা। কিন্তু এ কি ঘটল! প্রশ্নের মাঝে থামিয়ে দেওয়া হল সেই রচনাকেই! আমজনতা হোক বা অভিনেত্রী সবার পেট থেকে কথা বের করতে এক্কেবারে ওস্তাদ রচনা ব্যানার্জি। এতটাই বুদ্ধিমতী তিনি, তাঁর ক্রেজও অনেক বেশি এই বাংলায়! এককালে টলি, ওড়িশা ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত নায়িকা ছিলেন তিনি! যাই হোক এবার আসি আমাদের মূল আলোচ্য বিষয়ে, সম্প্রতি এই শোয়ে খেলতে এসেছিলেন জি বাংলার নতুন ধারাবাহিক সোহাগ জলের গোটা টিম।

সেই এপিসোডেই অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)একেবারে থামিয়ে দিলেন রচনাকে। ঠিক কী ঘটেছিল? শুধু তাই নয়, দিদিকে থামিয়ে ব্যক্তিগত প্রশ্ন থেকে বিরত থাকতে বললেন। সম্প্রতি ‘দিদি নং-১’-এর মঞ্চে ধারাবাহিকের প্রচারেই উপস্থিত ছিলেন সোহাগ জলের গোটা টিম। আর এখানেই রচনাকে থামিয়ে অভিনেত্রী শ্রীতমা বলে উঠলেন, “আর কোনও প্রশ্ন আমাকে তুমি করবে না”।

কিন্তু কেন? বিষয়টি নিয়ে অবাক হওয়ার কিছু নেই। আসলে শুরু থেকেই মজার ছলে রচনা শ্রীতমাকে বলেন, “এটা তো তোমার এই মঞ্চে আসার সেঞ্চুরি পার মনে হচ্ছে”। এভাবেই মশকরা চলাকালীন এক ফাঁকে মোবাইল ঘাঁটার প্রসঙ্গ নিয়ে শ্রীতমাকে প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, “না, আমার সম্পর্কে আর তোমার কিছু জানার নেই। এ বার আর তুমি কোনও প্রশ্ন করবে না। আমি বলব ‘এ বার বলো’ তার পর তুমি বলবে।” আর এরপরেই হাসতে হাসতে কুপোকাত সবাই। প্রসঙ্গত, চলতি সপ্তাহেই জি-বাংলায় শুরু হয়েছে ‘সোহাগ জল’। যেখানে নায়কের ভূমিকায় আছেন হানি বাফনা (Honey Bafna)। নায়িকার ভূমিকায় কামব্যাক করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

Related Articles