×

‘দিদি নাম্বার ১’-এর মঞ্চে দেবকে নিজের হাতে ফুচকা খাওয়ালেন রচনা, তুমুল ভাইরাল ভিডিও

এককালে বাংলা ইন্ডাস্ট্রিতে জমিয়ে রাজত্ব করেছেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী রচনা ব্যানার্জি।

এককালে বাংলা ইন্ডাস্ট্রিতে জমিয়ে রাজত্ব করেছেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী রচনা ব্যানার্জি। তাঁরা একসঙ্গে জুটি বেঁধে প্রায় ৪০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। ঋতুপর্ণার পর, রচনা-বুম্বা দার জুটিই বেশি পছন্দ করতেন সিনেপ্রেমী। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এখনও টলিউডে রাজ করলেও রচনা অনেককাল আগে সিনেমা পাঠ চুকিয়েছেন। এখন তিনি বাংলার দিদি নং ওয়ান। কিন্তু কখনও যদি ক্যামেরার সামনেই প্রিয় নায়কের সঙ্গে দেখা হয় তাহলে পুরোনো স্মৃতি উজাড় করে আর কি থাকা যায়।

বাংলা চলচ্চিত্র মহলের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন রচনা ব্যানার্জী। বাংলার পাশাপাশি, তাঁর জনপ্রিয়তা সুদূর প্রসারী। কারণ বাংলা বাদে প্রায় চার পাঁচ ভাষার ছবি করেছেন তিনি। এক কালে টলিউডে রীতিমতো দাপিয়ে বেরিয়েছেন তিনি। তবে এখন তাঁর একটাই পরিচয় বাংলার ‘দিদি নং ওয়ান’ (Didi No 1) হিসেবে।

প্রায় এগারো বছরের অধিক সময় ধরে তিনি জি বাংলার জনপ্রিয় গেম শো “দিদি নং ওয়ান” এর সঞ্চালিকার দায়িত্বে রয়েছেন। তাঁর কথার যাদুতেই জনপ্রিয়তা বাড়ছে এই শোয়ের। তবে রচনা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আজও বর্তমান। সম্প্রতি প্রসেনজিৎ ও রচনার একটি অন্য রূপের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর রাজ্যে মুক্তি পেয়েছে প্রসেনজিৎ-দেবের প্রথম সিনেমা ‘কাছের মানুষ’ (Kacher Manush), যেটি খুবই জনপ্রিয়তা পেয়েছিল।

ভিডিওতে দেখা যাচ্ছে, সিনেমার প্রোমোশনের জন্য দুজনেই উপস্থিত হয়েছিলেন জি বাংলার রিয়েলিটি শো ‘দিদি নম্বর ‌ওয়ান’-এর (Didi No. 1) মঞ্চে। আর ভিডিওতে স্পষ্ট প্রসেনজিৎকে ফুচকা খাওয়াতে দেখা গিয়েছে রচনার। শ্যুটিং সেটে রাখা ফুচকার দোকান থেকে ফুচকা প্রস্তুত করে রচনা পরম যত্নে দেবকেও খাইয়ে দিয়েছেন। জনপ্রিয় তারকাদের এই রূপ দেখে নেটিজেনরা উচ্ছ্বসিত হয়েছেন। কমেন্ট বক্সে উপচে পড়েছে ভালোবাসা।

Related Articles