×

ট্রেনের মধ্যে দুর্দান্ত গান গেয়ে রোজগার করছে অসহায় বালক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘বডিগার্ড’ (Bodyguard)এর ‘তেরি মেরি’ (Teri Meri) গানটি সাথে অসাধারণ ঢোল বাজালেন এক বালক।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতদিন প্রতিনিয়ত এক একটা বিরল ছবি এবং ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে সেলিব্রিটিদের পাশাপাশি কোনো অংশে কমতি নেই আমজনতারও ভিডিও ভাইরাল হওয়ার। একেকটা হাসির হাসির মিম যেমন প্রতিনিয়ত ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে তেমনি দুঃখেরও একেকটা ভিডিও রাজত্ব করছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর মানুষকে চমকে দেওয়ার জন্যে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার।

সে আমজনতাই হোক বা সেলিব্রিটি একবার কারুর ভিডিও মানুষের ভাল লেগে গেলে তা নিমেষের মধ্যেই ট্রেন্ডিং-এর আওতায় চলে যায়। আর যাঁর অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ভাইরাল হয়, তাঁরও রোজগার হয়ে যায়। কেউ গান গায় আবার কেউ নাচে তুখোড়। সম্প্রতি একটি দুর্দান্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক ক্ষুদে ছেলে চলন্ত ট্রেনের মধ্যে ঢোল বাজিয়ে গান গাইছে। না দেখে চোখ জুড়িয়েছে সকলে।

বাচ্চাটির কাঁধে বাঁধা আছে ঢোল। আর সেটা বাজিয়ে বাজিয়েই সে দুর্দান্ত একটি গান ধরেছেন। তাও আবার জনপ্রিয় বলিউড চলচ্চিত্র ‘বডিগার্ড’ (Bodyguard)এর ‘তেরি মেরি’ (Teri Meri) গানটি দুর্দান্ত সাবলীলভাবে গাইছে সে। ছেলেটির মাথা ভর্তি উসকো খুসকো চুলে, সাদামাটা পোশাকেই সে সেই মুহূর্তে তাঁর গানের মাধ্যমে সবার মনের মণি কোঠায় জায়গা করে নিল। ছেলেটির বয়স সাত-আট বছর হবে। এই বয়সেই তাঁর গানের প্রতিভা দেখে রীতিমতো তাজ্জব হয়ে গিয়েছে নেটবাসী। যা হারিয়ে দেবে বড় বড় গায়কদেরও।

আসলে বিভিন্ন রিয়্যালিটি শোয়ের মাধ্যমে একাধিকবার প্রতিভাকে দেখা যায়। কিন্তু সোশ্যাল মিডিয়া যেন সবচেয়ে বড় প্লাটফর্ম। যেখানে প্রতিভাদের শেষ নেই। আবার এই প্রতিভারাই ভাগ্যের জোরে সুযোগ পেয়ে যায় বড় বড় প্ল্যাটফর্মগুলিতে। ‘রামধনু’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি ভিডিওটি নতুন করে ভাইরাল হয়েছে। তবে ভিডিওটা পুরোনো হলেও এখনও মানুষের মনে রাজত্ব করছে।

Related Articles