×

সবুজ প্রকৃতির মাঝে সুপারহিট হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানের তালে নেচে ভাইরাল হলেন এক সুন্দরী যুবতী।

ইনস্টাগ্রাম জুড়ে এখন একটাই গান ‛Patli Kamariya Bole Hai Hai’। এবার গানের সম্পূর্ণ অংশে নেচে ভাইরাল হলেন এক সুন্দরী যুবতী। যে গানটিকে ঘিরে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। আমজনতা থেকে সেলিব্রিটি কেউ বাদ যায়নি, এই গানে তাল মেলানোর জন্যে। কেউ শ্যুটিং সেটে সবার সঙ্গে মজা করে গানের ভিডিও বানাচ্ছেন, আবার কেউ বন্ধুদের সঙ্গে পাতলি কোমর দুলিয়ে নাচছেন। সুতরাং এই গানের সুবাদে বেরিয়ে আসছে আমজনতা থেকে সেলিব্রিটি সবারই লুকোনো সব প্রতিভা।

অবশ্য গানটির জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া মাঝে মধ্যেই ইন্টারনেট দখল করে ফেলে এহেন ট্রেন্ডিং গানগুলি। ভাষা না বুঝলেও তখন সেগুলিই হয়ে যায় সোশ্যাল সেনসেশন। এই মুহূর্তে অভিনেত্রীদের থেকে সাধারণ মানুষ যে যেমনভাবেই এই গানের সঙ্গে পারফর্ম করুক না কেন তা হয়ে গিয়েছে নিমেষে ভাইরাল। সম্প্রতি, এই গানের সহিত কোমর দোলালেন একটি সুন্দরী যুবতী, নাম তাঁর বিশাখা। যাকে আপনারা মোটামুটি সবাই চেনেন।

এবার তিনি খোলা প্রকৃতির মাঝেই এই প্রাণবন্ত গানটির সঙ্গে তুখোড় নাচলেন। সাদা বর্ণের শাড়ি, লাল ব্লাউজ, চুলে খোপা, মানানসই মেক-আপে পরিপূর্ণ হয়ে এই গানটির সঙ্গে দুর্দান্ত নেচে আবারও হয়ে গেলেন ভাইরাল। তাঁর মারাত্মক এক্সপ্রেশন, দারুণ শরীরি অঙ্গভঙ্গিমা, অসাধারণ এক্সপ্রেশন, সবটা নিয়েই তাঁর এই পারফরম্যান্সটি মানুষের নজর কেড়ে নিল। তাঁর নাচের ব্যাকগ্রাউন্ডে ফুটে উঠেছে সুন্দর সবুজ প্রকৃতি।

তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল মাত করে দিল নেটিজেনদের। সম্প্রতি Bisakha Official নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে। কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛অসাধারণ’। সবমিলিয়ে ওই বিশাখার নাচ দেখে হয়রান সকলে। আসলে আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে আমরা অনেককিছুই দেখতে পাই। পাশাপাশি দেখতে পাই অনেক বিরলতম দৃশ্যও। এক মুঠোফোন আর ইন্টারনেট পুরো বিশ্বে ঘুরিয়ে আনছে আমাদেরকে। আর সেখানেই আমাদের চোখের সামনে উঠে আসছে নানারকম হকচকিয়ে যাওয়ার মতো এক একটি দৃশ্য।

Related Articles