×

বাড়ির ছাদে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতার, ভাইরাল ভিডিও

আকাশী বর্ণের ঘাগরা পরে "Zalima Coca Cola Pila De" গানে অসাধারণ নাচ করলেন দীপান্বিতা কুণ্ডু।

বর্তমান সময়ে সব থেকে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। যার দরুণ খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে গোটা দুনিয়ার সঙ্গে সংযোগ স্থাপন করে নিচ্ছেন সকলেই। দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত থেকে শুরু করে, নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার জন্যেও সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। নাচ, গান হোক বা পছন্দের কোনো রান্না সবকিছুর ভিডিও নেট নাগরিকদের সঙ্গে ভাগ করে নেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই। যা দিতে দিতেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগেই মার্কেটে ট্রেন্ডিং গানের মধ্যে নয়া সংযোজন ছিল ‘Zalima Cococola pila de’। যেখানে অভিনেত্রী নোরা ফতেহির(Nora Fatehi) অসাধারণ প্রেজেন্টেশনে এই গানটির পপুলারিটি হয়েছিল আকাশছোঁয়া। যদিও বলিউডের হট ডিভা, আইটেম ক্যুইন বলাই চলে অভিনেত্রী নোরাকে। তাঁর হট ফিগারে, সৌন্দর্য্যে মাতোয়ারা গোটা বিশ্ব। ইতিমধ্যেই মার্কেটে এই গানের সহিত কোমর দুলিযেছেন অনেক রমণী। আমজনতা থেকে সেলিব্রিটি সুন্দরীরাও কেউ বাকি নেই এই গানের সহিত নানারকম পারফরম্যান্স করতে।

এবার এই গানের সঙ্গে জমিয়ে নাচ করলেন আরও এক সুন্দরী রমণী দীপান্বিতা কুন্ডু(Dipanwita Kundu)। তাঁর পরনে আকাশী বর্ণের ঘাগরা, জমকালো মেক-আপ সঙ্গে তাঁর অসাধারণ নাচ সবটাই যেন তাঁর পারফরম্যান্সকে আরও সুন্দর করে তুলেছে। যদিও তিনি জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’(Dance Bangla Dance) এর সর্বপ্রথম সিজনে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

যেখানে বিচারক মিঠুন চক্রবর্তী( Mithun Chakraborty) তাঁকে ‘পান্তা ভাতে কন্ডু’ নাম দিয়েছিলেন। তখন থেকেই নৃত্যের প্রতি তাঁর এক্সপ্রেশনে তাঁর জুড়ি মেলা ভার ছিল। সেদিনের গোলগাল মিষ্টি মেয়েটা আজ কিশোরী। তবে এক্সপ্রেশন তাঁর সেই ছোটবেলার মতই তুখোড়। ছোটবেলায় ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়রের মঞ্চে নেচে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন। তাঁর নাচে মুগ্ধ ছিলেন স্বয়ং মিঠুন চক্রবর্তীও।

তখন থেকেই এক্সপ্রেশন রানী দীপান্বিতা। আজও দর্শক মনে রেখেছে বহরমপুরের দিপুকে। দীপান্বিতার একটি আইকনিক গান ছিল ” বাংলা আমার সর্ষে ইলিশ” এই গানেই সাড়া ফেলে দিয়েছিল দীপান্বিতা। তবে এখন তিনি যুবতী, তাঁর নৃত্যেও আরও রসালো প্রকৃতির হয়ে উঠছে দিনের পর দিন। এই গানেও সুন্দরভাবে এক্সপ্রেশন দিয়ে সঙ্গে দূর্দান্ত নাচ করে রাতারাতি ভাইরাল হলেন তিনি। তাঁর এই নাচের ভিডিওটি তিনি নিজেই ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

Related Articles