×

বাড়ির ছাদে ‘চাকা চাক’ গানে দুর্দান্ত নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতার, ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে অসাধারণ নাচ করলেন 'পান্তাভাতের কন্ডু' দীপান্বিতা।

গতবছর থেকেই সোশ্যাল মিডিয়া একেবারে কব্জা করে রেখেছে অভিনেত্রী সারা আলি খানের ‘চকাচক’ গানটি। আর চকাচক স্টাইলে এখনও সবাই মজে রয়েছেন। গত বছরের শেষেই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষীত বলিউড মুভি ‘আতরঙ্গী রে’ (Atrangi Re)। যেখানে অভিনয় করেছিলেন, বলিউডের সব স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রীরা। ছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar), দক্ষিণী সুপারস্টার ধনুশ (Dhanush) এবং অভিনেত্রী সারা আলি খান। এই ছবির প্রতিটি গান মার্কেটে আসামাত্রই একেবারে ট্রেন্ডিং গানে পরিণত হয়েছিল।

বিশেষ করে সারা আলি খান অভিনীত ‘চকাচক’ গানটি বেশ হিট হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর হবে নাই বা কেন, সুরকার A.R Rahman এর সুরে, গায়িকা শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কন্ঠে এবং সারা আলি খানের (Sara Ali khan) সবুজ শাড়ী পরে অসাধারণ প্রেজেন্টেশন এই গানটিকে আরও বেশি জনপ্রিয় করে তুলেছিল। এই গানে সারার নাচ বেশি উৎফুল্লিত করেছিল দর্শকদের, তাইতো এই গানের হুক স্টেপে মাতাল করা এক একটি পারফরম্যান্স আজও সোশ্যাল মিডিয়ার সেনসেশন।

সম্প্রতি এই গানের সহিত নাচ করলেন মিঠুন চক্রবর্তীর পান্তাভাতের কন্ডু। হ্যাঁ, দ্বীপান্বিতা কুন্ডু (dipanwita Kundu)। ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) এর একদম প্রথম সিজনে মিঠুন চক্রবর্তীর পান্তাভাতের কন্ডু ছিলেন তিনি। তখন থেকেই নৃত্যে তাঁর অসামান্য দক্ষতার কথা সবারই জানা। এবার এই গানের সঙ্গে নাচ করে আবারও জনপ্রিয়তার শীর্ষে চলে গেলেন দ্বীপান্বিতা। যদিও সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তাঁর নৃত্যের ডালি নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে অবতীর্ণ হন তিনি। এবার এই মিষ্টি ভিডিওটিও নিজের ইউটিউব চ্যানেলেই পোস্ট করলেন।

সারা আলি খানের মতো সবুজ শাড়ি, গোলাপি ব্লাউজ, খোলা চুল, ন্যুড মেকআপে পরিপূর্ণ ভাবে সেজে তাঁর বাড়ির খোলা ছাদের মধ্যে অসম্ভব সুন্দর নাচলেন ‘চকাচক’ গানের সঙ্গেই। যেখানে তাঁর নাচের দক্ষতা আরও একবার প্রকাশ পেল। যদিও বরাবরই তাঁর নাচের দক্ষতা, মারাত্মক মুখাভঙ্গি, এক্সপ্রেশন সবটার সঙ্গেই পরিচিত সবাই। ছবিতে যেমনটা স্টেপ দিয়েছিলেন সারা, ঠিক তেমন তেমন স্টেপ দিয়েই নাচলেন তিনি। তাঁর কোমর দোলানো, শরীরী হিল্লোর, দুর্দান্ত এক্সপ্রেশন এবং তুখর এনার্জি সত্যই তাঁর এই পারফরম্যান্সকে আরও আকর্ষণীয় করে তুলল। তাইতো এই ভিডিও এখন রাজ করছে সোশ্যাল মিডিয়ায়। dipanwita Kundu নামক একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি সম্প্রতি পোস্ট করা হয়েছে।

Related Articles