×

লতা মঙ্গেশকরের গানে উদ্দাম নাচ পাকিস্তানি যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকরের 'মেরা দিল ইয়ে পুকারে' গানে নাচ করে তাক লাগালেন এক সুন্দরী যুবতী।

চলতি বছরের প্রথমেই প্রয়াত হয়েছেন দেশের কোকিলকন্ঠী লতা মঙ্গেশকর। দেশের সঙ্গীত মহলে তাঁর অবদান অনস্বীকার্য। শুধু আজ নয় আগামী চার প্রজন্ম বেঁচে থাকবেন এই মহান গায়িকা তাঁর শিল্পের মধ্য দিয়ে। তাই এই মহান গায়িকার স্মরণে গোটা দেশ। শুধু ভারতেই নয়, গোটা বিশ্বে তাঁর ইউনিক কন্ঠ অমর হয়ে থাকবে। সম্প্রতি একটি পাকিস্তানে গায়িকাকে লতা মঙ্গেশকরের গানের সহিত নাচতে এবং গাইতে দেখা গেল। একেবারে অবাক কাণ্ড, যেখানে পাকিস্তানকে আমাদের শত্রু দেশ মনে করা হয়, সেই শত্রু দেশের কাউকে লতা মঙ্গেশকরের সুরে গাইতে এবং নাচতে দেখে আমাদের দেশ যেন আরও একবার তাঁর জন্যে গর্বিত হল।

আসলে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু প্রতিভার ভিডিও উঠে আসে, এবং তা আচ্ছা আচ্ছা হিন্দি সিনেমাগুলির থেকেও বেশি বিনোদন দেয় আমাদের। সম্প্রতি এমনটাই ফুটে উঠলো ওই পাকিস্তানি মহিলা লতা মঙ্গেশকরের গানের সুরে। যেখানে দেখা গিয়েছে, একটি বিয়েতে সেই মহিলা লতা মঙ্গেশকরের ‘মেরা দিল ইয়ে পুকারে’ গানটিতে নাচছেন। এই গানটি যদি আপনার নাও ভালো লেগে থাকে, এই মহিলার নাচ এই গানটিকে যেন আলাদাই মাহাত্ম্য দান করেছে।

এই গানটি ১৯৫৪ সালে মুক্তিপ্রাপ্ত নাগিন ছবির গান। এই ভিডিওটি তিনি প্রথমে টিকটকে পোস্ট করলে সেটিকে পরে ইনস্টাগ্রামে পোস্ট করা হয় এবং ক্যাপশনে লেখা হয় ‘আই লাভ মাইসেলফ।’ ‘ওয়ে আয়েশা’ নামক একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়। এই ভিডিওতে ওই পাকিস্তানি মহিলার নাচ রীতিমতো মুগ্ধ করেছে সকল দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by AYESHA (@oyee_ayesha)

এই মহিলাটির আসল নাম মানো। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের একটি ঢিলে কুর্তি পায়জামায়। ভিডিওতে তাঁর সামনে এবং পেছনে বহু দর্শকদের দেখা যাচ্ছে, যারা তাঁর নাচটি আনন্দের সহিত উপভোগ করছেন। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ ৭ লাখ ছাড়িয়ে গিয়েছে। সঙ্গে ৭১,৭০০ লাইক পেয়েছে। কমেন্টে কেউ বলেছেন, ‘এর মধ্যে ১০০ বার দেখা হয়ে গিয়েছে এই ভিডিও।’ আরেকজন মন্তব্য করেন, ‘আমি জানি না কেন বারবার এই ভিডিও দেখেই চলেছি। আপনার নাচ ভীষণ ভালো লেগেছে।’

Related Articles