×

পুষ্পা ছবির সুপারহিট গানে দুর্দান্ত ব্রেক ড্যান্স বৃদ্ধার, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

'সামি সামি' গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক বৃদ্ধা।

বর্তমান যুগে প্রতিটি মানুষই সোশ্যাল মিডিয়ায় আকৃষ্ট। আর তা প্রতিকেরই জানা। আজকাল প্রতিটি মানুষই সারাদিনের কর্মব্যস্ততা কাটিয়ে দিনের শেষে বেশ কিছুক্ষণ সময় কাটায় সোশ্যাল মিডিয়ায়। আর সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে সমস্ত খবরা-খবরের আপডেট পাওয়ার পাশাপাশি মনোরঞ্জনও বেশ ভালোভাবে উপভোগ করা যায়। যার দরুন বর্তমানে বহু মানুষ টিভি ও সংবাদপত্রের বিকল্প হিসেবে বেঁছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে।

সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় একটি টপিক হলো ভাইরাল ভিডিও। ‌যেখানে বিভিন্নরকম ভিডিও নিত্যদিনই ভাইরাল হয়ে চলেছে। যদিও এসবের মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখে রীতিমতো অবাক হবার যোগাড় হয় প্রত্যেকের। সম্প্রতি সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা বর্তমান যুগের একটি জনপ্রিয় গানে নেচে রীতিমতো উত্তাল করেছে নেট দুনিয়া। আর বর্তমানে সেই ভিডিওটি দাপিয়ে বেড়াচ্ছে সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

কয়েক মাস আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) সিনেমা ‘পুষ্পা: দ্যা রাইজ’। যা বক্সঅফিসে রীতিমতো ঝড় তুলেছিল। তবে তাঁর চেয়েও বেশি যেটি জনপ্রিয় হয়েছিল সেটি হলো এই সিনেমার গান ও ডায়লগ। সিনেমার গান রিলিজ হওয়া মাত্রই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে লক্ষাধিক রিলস ভিডিও তৈরি হয়। অনেকেই এই সিনেমার ডায়লগ কপি করে রিলস ভিডিও বানান।‌ তবে সেই রেশ কাটতে না কাটতেই আবার হাজির একটি নতুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

এই সিনেমায় “সামি সামি” গানে কোমর দুলিয়ে নেচে সকলকে তাক লাগিয়েছিলেন এই সিনেমার অভিনেত্রী তথা রশ্মিকা মন্দনা (Rashmika Mandana)।‌ কিন্তু এবার হুবহু তাঁর স্টাইলেই এই গানে কোমর দুলিয়ে নেচে ভাইরাল হলেন এক বৃদ্ধা। এমনকি ওই বৃদ্ধা নিজের শাড়িটিও পরেছেন অভিনেত্রীর স্টাইলে। ইতিমধ্যে গোটা নেটপাড়া জুড়ে ভাইরাল ওই বৃদ্ধার নাচ। ‘giedde’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে আপলোড করা হয় বৃদ্ধার ভিডিওটি। ‌যা বর্তমানে সাড়া ফেলেছে হাজার হাজার মানুষের মনে। পাশাপাশি ওই বৃদ্ধার প্রতিভার তারিফ করেছেন বহু মানুষ।

Related Articles