×

গাছের মগডালে কিং কোবরা গ্রামের বৃদ্ধা শুয়ে প্রমাণ করতে গিয়ে ঘটল বিপত্তি, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানা ধরনের পশু পাখিদের ভিডিও খুব সহজে দেখতে পায়।

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষেই গোটা পৃথিবীর সঙ্গে সাক্ষাত ঘটে যাচ্ছে সবার। কোথায় কখন কি ঘটছে সবটাই নিমেষে জেনে যেতে পারছেন সবাই। এক একটা মজার মজার ভিডিও থেকে শুরু করে এক একটা গা শিউরে ওঠার মতন দৃশ্যও মুহূর্তে ভাইরাল হয়ে যাচ্ছে। তবে এখানে মানুষের পাশাপাশি বেশি আকর্ষণীয় পশু-পাখিদের এক একটা গা হিমহিম করা ভিডিও।

যা দেখে মানুষ যেমন আঁতকে ওঠেন, তেমনি এই পশু-পাখিদেরই এক একটা নজরকাড়া ভিডিও আনন্দ দিচ্ছে প্রতিনিয়ত। সমগ্র প্রাণীকুলের মধ্যে সবচেয়ে ভয়ানক সাপ। সাপকে কে না ভয় পায়! বাচ্চা থেকে বুড়ো সবার কাছেই সাপ মানেই একটি ভয়ঙ্কর প্রাণী। ছোবল খেলেই সে মানুষ সেখানেই মৃত। এতটাই মারাত্মক সাপের ছোবল। আজকাল সাপের নানা ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় নজরে পড়ে সকলের। প্রতিদিন হাজার হাজার সাপের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মানুষের তাজ্জব হওয়া ছাড়া আর কোনো উপায় থাকে না।

সকলেই কিং কোবরা সাপের নাম শুনেছেন। এই সাপ এখন ঘরের দেওয়ালে বা ঘরের ভিতরেও বাসা বাঁধছে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি কৃষকের ঘরে কিং কোবরা সাপ বাসা বেঁধেছে। সাপটিকে দেখে গ্রামের সবাই রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে। কিং কোবরা সাপ অত্যন্ত ভয়ংকর রূপ।
এটি উত্তর প্রদেশের এক কৃষকের বাড়ির ঘটনা। এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা রীতিমতো কোবরা টির আচরণ দেখে আতঙ্কিত। তবে ভিডিওতে দেখা গিয়েছে, ওই কোবরা সাপ টিকে উদ্ধার করতে এক প্রশিক্ষণপ্রাপ্ত সাপুরে এসেছি, যা কোবরা কে নিয়ে চলে যায়। তিনি সকাল সকাল একটি খবর পান যে গ্রামে একটি কৃষকের ঘরের মধ্যে কোবরা সাপ দেখা গিয়েছে, সঙ্গে সঙ্গেই তিনি সেখানেই ছুটে গিয়ে সাপটিকে উদ্ধার করেন। বিভিন্ন সুরক্ষা যন্ত্রের সাহায্যে তিনি সে কোবরা কে উদ্ধার করলেন। কোবরা চতুরতার সঙ্গে তাঁদেরকে এড়িয়ে চললেও শেষে কোবরা সাপটি ধরা পড়েই যায়।

Related Articles