×

বয়স শুধুই সংখ্যামাত্র! ৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত নাচ বৃদ্ধা ঠাকুমার, ভাইরাল ভিডিও

“লড়কি আখ মারে” গানের তালে দিব্যি জমিয়ে নাচলেন একজন বৃদ্ধা,।

এবার “লড়কি আখ মারে” গানের তালে দিব্যি জমিয়ে নাচলেন একজন বৃদ্ধা, মাথার চুলে ধরেছে তাঁর সাদা-পাক, সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, এই বৃদ্ধার নাচের ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এই বয়সে তাঁর দুর্দান্ত এনার্জি দেখে কুপোকাত হয়ে যাবে যে কোন অল্পবয়সীর যুবতীরাও। আসলে সোশ্যাল মিডিয়া যে কেবল নেতিবাচক প্রভাব ফেলে, তা কিন্তু নয়, এখানে রাত দিন প্রতিনিয়ত এক একটা মজাদার ভিডিও একেবারে দাপট দেখাচ্ছে। জনপ্রিয় হিন্দি গান ‘আখ মারে’, গানটি অনেক যুগ আগের হিন্দি গান হলেও, বছর কয়েক আগে সিম্বা ছবিতে গানটিকে আরও একবার রিক্রিয়েট করা হয়েছিল। গানটি মুলত গেয়েছিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু।

বর্তমানে যেকোনো পুরোনো গানকে নতুন ভাবে তৈরি করা হচ্ছে, আসলে মানুষ এখন অরিজিনাল সং-এর রিমিক্স শুনতেই অভ্যস্ত, তাই সবার চাহিদা অনুযায়ী পুরোনো গানগুলিকে আবারো ফিরিয়ে আনা হচ্ছে। নতুন গানে অভিনয়ে করেছিলেন রনবীর সিং এবং সারা আলী খান। তাঁদের জমজমাটি রসায়নের দরুন নতুন গানটিও দুর্দান্ত জনপ্রিয় হয়েছিল। অরিজিনাল গানটি আরশাদ ওয়ারসির এবং নম্রতা শিরোদকর অভিনীত সিনেমা “তেরে মেরে স্বপ্নে”এর গান ছিল। এবার এই গানটির সঙ্গে চুটিয়ে নাচলেন এক ৯০ বছরের বৃদ্ধা।

রীতিমতো গানটির সঙ্গে তাল মিলিয়ে খুব উৎসাহের সঙ্গে তাঁকে নাচতে দেখা গিয়েছে। বৃদ্ধাকে দেখে কেউ বলবে না যে তাঁর বয়স ৯০ এর কোটায়। বৃদ্ধার পরনে ছিল, হলুদ পাড় সাদা শাড়ি এবং মাথায় তিলক কাটা। মনের আনন্দে কোমর দুলিয়ে নাচলেন তিনি। আর ভিডিওতে দেখা গেল, তাঁর আশেপাশের মানুষরা তাঁকে নাচে উ’ৎসাহ দিচ্ছেন। ঠাকুমার নাচ দেখে সবাই নিমেষেই বলে উঠছে, “কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি।”

নেহাত মজার ছলেই হয়তো ঠাকুমাকে কেউ নাচতে বলেছিল কিন্তু ঠাকুমা যে একদম কামাল করে দেবে তা হয়তো কেউই ভাবতে পারে নি। হতে পারে তাঁর নাচটি একেবারেই নিখুঁত নয়, হয়তো তিনি এই নাচের জন্যে প্রথাগত তালিমও নেননি, কিন্তু তাও তাঁর অসাধারণ এনার্জি এবং নাচ করার উৎসাহ দেখে নেটিজেনরা রীতিমতো মুগ্ধ হয়েছেন।

Related Articles