×

টিনের কৌটো বাজিয়ে সম্পূর্ণ খালি গলায় দুর্দান্ত সুরে মহম্মদ রফির গান গাইলেন বৃদ্ধ, ভাইরাল ভিডিও

মহম্মদ রফির গাওয়া বিখ্যাত গান 'মেরে মিতবা' গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন ওই বৃদ্ধ।

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি অপরিহার্য অঙ্গ। কাজের ফাঁকে অবসর সময় কাটাতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার।‌ বহু মানুষ বর্তমানে সংবাদপত্র ও টিভির পরিবর্তে সোশ্যাল মিডিয়াকেই বেঁছে নিয়েছে খবর ও বিনোদনের জন্য। অল্প সময়ের জন্য ফেসবুক অথবা ইউটিউব খুললেই বিভিন্ন ধরনের পোস্ট আমাদের চোখের সামনে ভেসে ওঠে। আট থেকে আশি প্রতিটি মানুষের কাছেই স্মার্টফোন হওয়ায় সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই কিছু না কিছু নতুনত্ব ভাইরাল হয়। যা আমাদের মনে দাগ কেটে যায়। অনেকে এগুলো আনন্দের সহিত গ্রহণ করলেও বহু মানুষ এগুলোকে অনুপ্রেরণা হিসেবে নেয়। সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন বয়সের মানুষের নানা ধরনের ভিডিও, পশুপাখিদের কাণ্ডকারখানা ও বিভিন্ন মানুষের নাচ,গান, আবৃত্তি ভাইরাল হতে দেখি। যা দেখে আমাদের মন ভরে ওঠে। আবার অনেক সময় বহু ভিডিও আমাদের মন খারাপ করে দেয়। সম্প্রতি সেরকমই ভাইরাল হয়েছে এক বৃদ্ধের ভিডিও। যা দেখে নেটিজেনরা রীতিমতো অবাক।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রকাশ্যে রাস্তায় এক প্রতিবন্ধী রুগ্ন চেহারার বৃদ্ধ অভিনবভাবে গান গাইছেন। কোনোরকম বাদ্যযন্ত্রের সাহায্য ছাড়াই দুটি টিনের কৌটো বাজিয়ে তিনি বিখ্যাত সঙ্গীত শিল্পী মহম্মদ রফির (Mohammed Rafi) জনপ্রিয় গান ‘মেরে মিতবা (Mere Mitwa)’ গাইছেন। তাঁর এই বৃদ্ধ বয়সেও তিনি যেভাবে গানটি পরিবেশন করছেন তা সত্যিই প্রশংসা পাওয়ার যোগ্য। ‘বাংলা ২৪’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে বৃদ্ধের এই ভিডিওটি আপলোড করা হয়। যার রীতিমতো সোশ্যাল মিডিয়ার ভাইরাল একটি ভিডিও। ইতিমধ্যে প্রায় ৩ কোটির কাছাকাছি মানুষ বৃদ্ধের এই ভিডিওটি দেখে ফেলেছেন ‌এবং তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বহু সাইবারবাসী‌।

Related Articles