×

ভুবন বাদ্যকর এখন অতীত! গামলা বাজিয়ে মহম্মদ রফির গান গেয়ে ভাইরাল বৃদ্ধ, না শুনলে চরম মিস

গামলা বাজিয়ে মোহাম্মদ রফির গান গেয়ে ভাইরাল এক বৃদ্ধ।

বর্তমান যুগে মানুষের জীবনে এখন অনেকটাই জায়গা জুড়ে রয়েছে ইন্টারনেট। ইন্টারনেটের মাধ্যমে ভাইরাল হয়ে অনেকেই রাতারাতি তারকা হয়ে উঠছেন। এমনকি সাধারণ মানুষও এখন ছোট ছোট ভিডিও বানিয়ে ইন্টারনেট থেকে রোজগার করছেন। ইন্টারনেটের মাধ্যমে ভাইরাল হয়েছেন এরকম উদাহরণও ভুরি ভুরি! সহদেব, রানু মন্ডল ও ভুবন বাদ্যকর সবাই এখন ইন্টারনেটের সুপারস্টার।

রাতদিন এরকম হাজার হাজার প্রতিভা ইন্টারনেট থেকে জন্ম হচ্ছে। তাঁদের মধ্যে কেউ কেউ ব্যর্থতার কাতারে ডুবে গিয়েছে আবার কেউ কেউ ইন্টারনেটের সেনসেশন হয়ে উঠেছেন। এবার ঠিক এইরকমই এক ব্যক্তির খোঁজ মিলেছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের দাবি, তিনি ভুবন বাদ্যকরের থেকেও অনেক ভালো গাইতে পারেন। এই বৃদ্ধ মুলত মুর্শিদাবাদের বাসিন্দা।

তবে তাঁর একটি প্রতিভা দেখে অবাক হয়ে গেলেন সকলেই। ভাইরাল ভিডিওতে তাঁকে গামলাকে সঙ্গী করে খুব সুন্দরভাবে মহম্মদ রফির গান গাইতে দেখা গিয়েছে।গামলাকে বাদ্যযন্ত্র বানিয়ে মহম্মদ রফির গান বৃদ্ধটির নাম মুকারিম হোসেন। তাঁর বাড়ি মুর্শিদাবাদের সাগরদিঘি থানার অন্তর্গত ভোলা গ্রামে। আর্থিক দিকে তাঁর অবস্থা খুবই সঙ্কট জনক। আসলে তিনি শারীরিকভাবে অক্ষম।

বাঁ হাতেই তিনি সব কাজ করে থাকেন। তাঁর দুই ছেলে-মেয়ে থাকলেও কেউ তাকে সাহায্য করেন না। একটি কুঁড়েঘরে বসবাস করেন তিনি। এবার দেখা যাক, এই বৃদ্ধের গানই তাঁকে ভাইরাল করে দিতে পারে কিনা! কারণ ইন্টারনেটের মাধ্যমে যারাই ভাইরাল হয়েছেন তাঁরা রাতারাতি অর্থসম্ভারে পরিপূর্ণ হয়ে গিয়েছেন।

Related Articles