×

রাস্তার মাঝে টাইট পোশাকে উদ্দাম নাচ ‘হটবম্ব’ নোরা ফাতেহির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম ডান্সার হলেন নোরা ফাতেহি (Nora Fatehi)।

বলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম ডান্সার হলেন নোরা ফাতেহি (Nora Fatehi)। বলিউডের বিভিন্ন হিট সিনেমায় বিভিন্ন আইটেম সং-এ আইটেম ডান্সার হিসেবে কাজ করে তিনি প্রায় সকলেরই পরিচিত মুখ। বলা চলে নোরা ফাতেহি ও হটনেস এক মুদ্রার দুই পিঠ। তাঁর হটনেস ও বোল্ড লুকে হামেশাই ঘায়েল হন তাঁর অনুগামীরা। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে উঠে আসতে দেখা যায় নোরাকে। ভাইরাল হয় তাঁর একের পর এক ছবি ও ভিডিও।

সম্প্রতি সেরকমই তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের একটি রাস্তায় প্রকাশ্যে নিজের হটনেস দিয়ে উষ্ণতার পারদ চড়াচ্ছেন সকলের মাঝে। নোরা ফাতেহি তাঁর দুর্দান্ত নাচের স্টেপের জন্য পরিচিত সকলের কাছে। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবর’, ‘কমরিয়া’-র মতো গানগুলি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়। তাই গ্ল্যামার ওয়ার্ল্ডের প্রথম সারিতেই নাম রয়েছে তাঁর। প্রথমে মিউজিক ভিডিও দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করলেও বর্তমানে অভিনয়ের ক্ষেত্রেও সকলের মন জয় করেছেন তিনি। এক কথায় তিনি নিজের নৃত্যশৈলী ও অভিনয়ের জেরে বলিউডে একটি পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে নোরার যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে তাতে নোরাকে দেখা যাচ্ছে মুম্বইয়ের রাস্তায় প্রকাশ্যে নৃত্য পরিবেশন করতে। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের একটি টাইট শর্ট ড্রেস যা থেকে ঠিকরে বেরোচ্ছে অভিনেত্রীর যৌবন। তাই হয়তো সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে নিজের উষ্ণতায় তিনি ঘায়েল করেছেন তাঁর বহু অনুগামীদের।

প্রসঙ্গত, বর্তমানে তিনি যেরকম সাফল্যে মোড়া সেরকমটা আজীবন ছিল না। খুবই গরীব পরিবারে জন্মগ্রহণ করেছিলেন নোরা। খুব ছোটোবেলা থেকেই তিনি কাজ করতে শুরু করেন তাঁর পরিবারের জন্য। এরপর ভারতে এসে মডেলিং এর মাধ্যমে নিজের ক্যারিয়ার গড়তে শুরু করেন। প্রথমে দক্ষিণী কিছু সিনেমায় আইটেম ডান্সার হিসেবে কাজ করে দর্শকমাঝে ব্যাপক জনপ্রিয়তা পান। যার জেরে বলিউডের যাত্রাটা সহজ হয়ে পড়ে তাঁর। তবে জীবনের সমস্ত ওঠাপড়া পেরিয়ে তিনি বর্তমানে বলিউড দুনিয়ার একজন সফল অভিনেত্রী।

Related Articles