×

প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত বেলি ডান্স করে তাক লাগালেন নোরা ফাতেহি, ভাইরাল ভিডিও

বেলি ডান্স শুনলে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি আর কেউ নন হলেন বিখ্যাত ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। তাঁর হট মুভমেন্সে যেন কাঁপে গোটা টিনসেল টাউন। বলাই বাহুল্য অসাধারণ ফ্যাশন সেন্স, স্টাইল ও তুখর নৃত্য পরিবেশনের জন্য হামেশাই খবরের শিরোনামে উঠে আসেন কানাডিয়ানের এই পটু নৃত্য শিল্পী। সম্প্রতি, আবারো দুর্দান্ত নৃত্য পরিবেশন করে ঝড় তুলেছেন নোরা। হিন্দি টেলিভিশনের সবচেয়ে বড় রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার সিজন ২’ (India’s best dancer season 2) এর মঞ্চে বিজয়ি সৌম্যা কম্বলের (Saumya Kamble) সাথে যুগলবন্দিতে অসাধারণ কোমর দোলালেন নোরা।

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সৌম্যার সাথে নোরা ফাতেহির সেই হট পারফরম্যান্স। আর সেখানে যেই গানটি শোনা যাচ্ছে সেটি হল ‘সত্যমেব জয়তে’ (Satyamev Jayate) ছবিতে বিখ্যাত গায়ক-গায়িকা নেহা কক্কর (Neha Kakkar), ধ্বনী ভানুশালি (Dhuvani Bhanushali), এবং আসিস কাউরের (Asees kawre) গাওয়া জনপ্রিয় গান ‘দিলবার’ (Dilbar)। বলতে গেলে সেই সময় নোরার নাচের জন্যই সুপার ডুপার হিট হয়েছিল এই গানটি। তবে, এখনো ঠিক ততোটাই জনপ্রিয় রয়েছে। আর এই গানে সৌম্যার ব্রেক ডান্স ও নোরার বেলি ডান্স আগুন ধরিয়েছে মঞ্চে।

 

ভিডিওটি ইউটিউবে প্লাটফর্মে প্রকাশিত হওয়ার পর ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ১১ হাজার মানুষ। দুই পটু নৃত্যশিল্পীর যুগলবন্দীতে নাচ বেজায় পছন্দ করেছে মানুষ। এক কথায় একদিকে যেমন একজন প্রতিষ্ঠার নৃত্য শিল্পী অন্যদিকে তেমন উঠতি নৃত্য শিল্পী। এই দুইয়ের যুগলবন্দিতে মনোমুগ্ধকর নাচ দেখে বেশ আপ্লুত দর্শনগন।

আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করার বিভিন্ন ধরনের রিয়েলিটি শোয়ে দেখা মিলে নোরার। আর এই রকমই একটি রিয়েলিটি শো হলো ‘ইন্ডিয়ান বেস্ট ডান্সার সিজন ২’। সেখানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন নোরা। যার বিচার ছিলেন বিখ্যাত ডান্সের ‘গীতা মা’ (Geeta maa), ‘টেরেন্স লুইস’ (Terence Lewis) ও অভিনেত্রী ‘মালাইকা আরোরা (Malaika Arora)।’ তবে, বর্তমানে কালার্স চ্যানেলের রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়ারে’ (Dance Deewane Junior) বিচারকের স্থানে রয়েছেন নোরা।

Related Articles

Back to top button