×

বন্ধ ঘরে আম্রপালির সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন নিরহুয়া, ভিডিও দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

আম্রপালির হট সেক্সি লুকে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া।

দিন দিন বলিউডের পাশাপাশি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও বেশ ফুলে ফেঁপে উঠছে। আগে ভোজপুরি সিনেমার সেরকম নামডাক ও জনপ্রিয়তা না থাকলেও বর্তমানে বেশ বদল এসেছে ভোজপুরি সিনেমাগুলিতে। ফলে দিন দিন ভোজপুরি সিনেমার চাহিদা ও জনপ্রিয়তা বেড়েই চলেছে। তাঁর সাথে সাথেই পাল্লা দিয়ে বাড়ছে এই ইন্ডাস্ট্রির তারকাদের জনপ্রিয়তা। যার স্পষ্ট প্রমাণ মেলে ইউটিউবে বিভিন্ন ভোজপুরি গান ও সিনেমার ক্লিপের ভিউজ দেখে।

যারা মোটামুটি ভোজপুরি গান অথবা সিনেমা দেখে থাকেন তারা অভিনেতা দিনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া নামটির সাথে ভালোভাবেই পরিচিত। দিনেশ লাল যাদব অর্থাৎ নিরাহুয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা। আর তাঁর ফ্যান ফলোয়িং আর পাঁচজন বলিউড তারকাদের চেয়ে কোনো অংশে কম নয়। নিরাহুয়ার মতো অভিনেতা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক অমূল্য সম্পদ বলা চলে। কারণ তাঁর হাত ধরেই ভোজপুরি সিনেমা একটি অন্য মাত্রায় পৌঁছেছে।

আর তাঁর সাথে যদি থাকে অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube) তাহলে তো কোনো কথাই হবে না। দুই তারকার জুটিই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়। তাঁদের কেমিস্ট্রি তাঁদের প্রতিটি দর্শকের মনেই ঝড় তুলে দেয়। তাঁদের দুজনের অভিনীত এমন খুব কমই সিনেমা রয়েছে যেগুলো দশমহলে কম জনপ্রিয়তা অর্জন করেছে। এক কথায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট জুটি নিরাহুয়া ও আম্রপালির।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকার একটি রোমান্টিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে একটি গানের ভিডিওতে এই দুই জনপ্রিয় ভোজপুরি তারকাকে দেখা যাচ্ছে প্রকাশ্যে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে। গানটির নাম ‘খোলে দি কেভাডিয়া ভালি ভোর’ (Khole Di Kevadiya Bhali Bhor)। গানের এই ভিডিওটিতে দুই তারকাকে বিছানায় রোমান্স করতে দেখা যাচ্ছে। ফুটে উঠছে দুজনের উষ্ণ কেমিস্ট্রি। বর্তমানে ইউটিউব জুড়ে এই গানটি অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে।

Related Articles